Mumbai

বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার মুম্বইয়ের ব্যক্তি!

সিগারেট কিনে বাড়ি ফেরার পথে ৩৬ বছরের ওই ব্যক্তিকে মারধর ও তাঁর উপর যৌন নির্যাতন চালায় পাঁচ ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৯ ১২:৫৩
Share:

৩৬ বছরের ব্যক্তিকে ধর্ষণ করল পাঁচ মাদকাসক্ত। অলঙ্করণে- তিয়াসা দাস।

কাজ থেকে ফিরছিলেন বাড়ি ৩৬ বছরের এক ব্যক্তি। ফেরার পথে নেমেছিলেন সিগারেট কিনতে। সেই জায়গাটি ছিল বেশ নির্জন। সেখান থেকে তাঁকে পাঁচ জন মাদকাসক্ত অপহরণ করে। অপহরণ করে তাঁকে নিয়ে যাওয়া হয় গাছের পিছনে, অন্ধকার জায়গায়। সেখানে পাঁচ মাদকাসক্ত তাঁকে মারধর করে যৌন নির্যাতন চালায়। গত সোমবার রাতে এই ঘটনা ঘটেছে নবি মুম্বইয়ের ভাসিতে।

Advertisement

ওই নির্যাতিত ব্যক্তিকে পরে নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি হাসপাতালে। সেখানে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছেন তিনি। তাঁর দেহের একাধিক জায়গায় অস্ত্রোপচার করা হয়েছে বলে জানা গিয়েছে। ভাসির এক সিনিয়র পুলিশ অফিসার বলেছেন, ‘‘সিগারেট কিনে বাড়ি ফেরার পথে ৩৬ বছরের ওই ব্যক্তিকে মারধর ও তাঁর উপর যৌন নির্যাতন চালায় পাঁচ ব্যক্তি। নির্যাতিত ওই ব্যক্তি বেসরকারি হাসপাতালে ভর্তি। তাঁর অস্ত্রোপচার করা হয়েছে।’’

ওই ব্যক্তির আত্মীয়রা মঙ্গলবার একটি অভিযোগও দায়ের করেছে বলে জানিয়েছেন ওই পুলিশ অফিসার। তিনি বলেছেন, ‘‘ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আমরা তদন্ত শুরু করেছি। আমরা অভিযুক্তদের খোঁজ চালাচ্ছি।’’ তিনি আরও জানিয়েছেন, অভিযুক্তদের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। ঘটনার সময় তাঁরা সকলে মাদকাসক্ত অবস্থায় ছিল। তাদের খোঁজ পেতে ওই এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন ওই পুলিশ অফিসার।

Advertisement

আরও পড়ুন: চলন্ত বাসের সামনে স্কুটি নিয়ে দাঁড়িয়ে পড়লেন মহিলা! তার পর...

আরও পড়ুন: ‘সরি আম্মা’, দু’বছর টানা যৌন নির্যাতন সহ্য করেও দরজায় লিখে গেল ১২ বছরের শিশু

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন