National News

মাকে নিয়ে সংসদ ভবনে মিমি, ছবি শেয়ার করতেই প্রশংসায় ভরালেন নেটিজেনরা

সংসদ ভবন চত্বরে মায়ের সঙ্গে একটি ছবি তুলে শেয়ার করেন টুইটারে। তার পর থেকেই সেই ছবি ট্রেন্ডিং।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০১৯ ১৭:৩৪
Share:

সংসদ ভবনে মায়ের সঙ্গে মিমির এই ছবিই প্রশংসায় ভরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়া। ছবি: মিমির টুইটার থেকে নেওয়া

এক সময় ব্যাপক ট্রোলড হয়েছিলেন। এ বার সেই মিমি চক্রবর্তীকেই প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা। শীতকালীন অধিবেশনে মাকে সঙ্গে নিয়ে দিল্লিতে বাংলার তারকা সাংসদ। অধিবেশন শুরুর দিন মায়ের সঙ্গে সংসদ ভবনে তোলা একটি ছবি মিমি টুইটারে শেয়ার করতেই প্রচুর শেয়ার যেমন হয়েছে, তেমনই ভরে গিয়েছে নানা প্রশংসাসূচক মন্তব্যে। পরের দিন মঙ্গলবারও অধিবেশনে যোগ দেওয়ার পাশাপাশি মাকে ঘুরিয়ে দেখিয়েছেন সংসদ ভবনের বিভিন্ন জায়গা।

Advertisement

লোকসভা ভোটের পরে সংসদের প্রথম অধিবেশনে যোগ দিয়ে তাঁরই সতীর্থ বসিরহাটের সাংসদ নুসরত জাহানের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন মিমি। সেই ছবির জেরেই দুই সাংসদের পোশাক নিয়ে ব্যাপক সমালোচনা হয় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের সমালোচনার অবশ্য জবাবও দিয়েছিলেন তৃণমূল সাংসদ মিমি।

সোমবার সংসদ ভবন চত্বরে মা তাপসী চক্রবর্তীর সঙ্গে ছবি তুলে শেয়ার করার কিছি ক্ষণের মধ্যেই তা ট্রেন্ডিং। সোমবার থেকে ৩১ হাজারেরও বেশি লাইক পড়েছে। রিটুইট প্রায় ১০০। কেউ লিখেছেন, ‘মাতৃশক্তির জয়’। কারও মন্তব্য, ‘কলকাতার জন্য গর্বের মুহূর্ত’।

Advertisement

1st day of parliament session with mommy pic.twitter.com/qOCS6YOVft

আরও পড়ুন: গাঁধীদের এসপিজি প্রত্যাহার নিয়ে লোকসভায় তুমুল হট্টগোল, কংগ্রেসের ওয়াকআউট, বেরিয়ে গেলেন অমিতও

আরও পড়ুন: হট্টগোল নেই, তবু কেন দুটো পর্যন্ত মুলতুবি রাজ্যসভা, প্রশ্ন ডেরেকের, লোকসভায় ওয়াকআউট কংগ্রেসের

মঙ্গলবারও মায়ের সঙ্গে সংসদ ভবনের এদিক-সেদিক দেখা গিয়েছে যাদবপুরের সাংসদকে। মাকে ঘুরিয়ে দেখিয়েছেন সংসদ ভবন চত্বর। চিনিয়ে দিয়েছেন অনেক কিছুই। তবে এ দিন সংসদের ভিতরে বিতর্কেও অংশ নিয়েছেন যাদবপুর কেন্দ্র থেকে জয়ী প্রথমবারের সাংসদ মিমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন