Melania Trump

মেলানিয়ার ‘হ্যাপিনেস ক্লাসে’ খুদের নাচ মন জিতল নেটাগরিকদের

সেই অনুষ্ঠানে একটি নাচ দেখে তাকে নিয়েই আলোচনায় মেতেছেন নেটাগরিকরা।

Advertisement

সংবাদ সংস্থা  

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২০ ১৮:০৫
Share:

মেলানিয়ার সামনে খুদে নাচ। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সপরিবারে দু’দিনের ভারত সফরে এসেছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সফরের দ্বিতীয় দিন, মঙ্গলবার ট্রাম্প পত্নী মেলানিয়া গিয়েছিলেন দিল্লির একটি স্কুলে ‘হ্যাপিনেস ক্লাস’ নিতে। সর্বোদয়া কো-এডুকেশনাল সিনিয়র সেকেন্ডারি স্কুলে মার্কিন ফার্স্ট লেডির উপস্থিতিতে চলছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে একটি নাচ দেখে তাকে নিয়েই আলোচনায় মেতেছেন নেটাগরিকরা।

Advertisement

মেলানিয়ার সামনে নাচ করছিলেন ওই স্কুলের ছাত্রীরা। মেলানিয়া বসেছিলেন স্টেজের সামনের চেয়ারে। তাঁর পিছনে মাটিতে সার দিয়ে বসেছিল খুদে পড়ুয়ারা। ‌ওই গান চলার সময় পিছনের সারিতে থাকা এক খুদে নাচ করতে শুরু করে দেয়। তার সেই নাচ নজর কাড়ে মার্কিন ফার্স্ট লেডিরও। অনুষ্ঠান চলার সময়ই ঘাড় ঘুরিয়ে ওই খুদের নাচ দেখতে থাকেন তিনি। তার নাচ দেখে হাসছিলেনও মেলানিয়া।

এই ঘটনার ভিডিয়ো পোস্ট করা হয় একটি সংবাদ সংস্থার টুইটার হ্যান্ডেলে। যা ইতিমধ্যেই দেখেছেন তিন লক্ষ ইউজার। খুদে পড়ুয়ার নাচ দেখে তাকে প্রশংসায় ভাসিয়েছেন নেটাগরিকরা। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: ‘প্রশাসন নিষ্ক্রিয়’, দিল্লিতেও গুজরাত দাঙ্গার ‘মডেল’ দেখছেন বিরোধীরা

আরও পড়ুন: এনআরসির ঘোলা জলে নেমে পড়ল আল-কায়দা, আই এস, বাংলায় পত্রিকা প্রকাশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন