Alia Bhatt

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা! আলিয়াই প্রথম নন, তালিকায় রয়েছেন বলিউডের আরও অনেকে

তাঁরা হেঁটেছেন বাকিদের থেকে একটু অন্য পথে। তবে সেই নিয়ে কখনও রাখঢাক করেননি। স্বীকার করে নিয়েছেন, বিয়ের পর নয়, বরং আগেই সন্তানধারণ করেছেন। তালিকায় আলিয়া একা নন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১৮:২০
Share:
০১ ১৫

আলিয়া-রণবীরের ‘বাস্তু’-তে নতুন অতিথি। আলিয়ার বাবা মহেশ ভট্টের কথায়, দুই পরিবারেই ‘নতুন সূর্যোদয়’। রণলিয়ার নতুন ঠিকানা বাস্তুতেই এপ্রিলে গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর ও আলিয়া। সাত মাসের মাথায় সেখানে নতুন অতিথি। তার পরেই শুরু কানাঘুষো। তবে কি বিয়ের আগেই…! পাপারাৎজি থেকে ভক্তদের আতশসকাচে এখন একটাই সংখ্যা— সাত।

০২ ১৫

১৪ এপ্রিল ধুমধাম করে পরিবার-বন্ধুদের মাঝে সাত পাক ঘুরেছিলেন আলিয়া আর রণবীর। জুন মাসে সমাজমাধ্যমে ঘোষণা করেছিলেন খুশির খবর। বিয়ের প্রায় সাত মাসের মাথায় ৬ নভেম্বর মুম্বইয়ের এক হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিলেন আলিয়া।

Advertisement
০৩ ১৫

তবে আলিয়া একা নন। প্রথমও নন। এর আগে ভারতীয় ছবির জগতে অনেক নায়িকাই সন্তানধারণের পর বিয়ে করেছেন। তালিকাটা নেহাত ছোট নয়।

০৪ ১৫

২০১৮ সালের মে মাসে বেশ ছিমছাম ভাবেই বিয়েটা সেরে ফেলেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। সাক্ষী ছিলেন শুধুই পরিবার এবং বন্ধুরা। বিয়ের এক মাসের মাথায় সমাজমাধ্যমে মা হওয়ার খবর ঘোষণা করেন।

০৫ ১৫

পরে জানা যায়, বিয়ের সময় তিন মাসের সন্তানসম্ভবা ছিলেন নেহা। একটি মেয়ের পর একটি ছেলের জন্ম দিয়েছেন নেহা। দুই সন্তানকে নিয়ে এখন সুখের সংসার নেহা-অঙ্গদের।

০৬ ১৫

বিয়েটা কোনও দিন হয়নি। তা বলে মাতৃত্ব থেকে পিছিয়ে যাননি নীনা গুপ্ত। জন্ম দিয়েছেন মেয়ে মাসাবাকে। একা হাতে মানুষও করেছেন অভিনেত্রী।

০৭ ১৫

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে সম্পর্ক ছিল নীনার। মাসাবার বাবা ভিভ। যদিও মেয়েকে নিজের পরিচয়েই মানুষ করেছেন নীনা। প্রকাশ্যে সে কথা স্বীকার করতেও কখনও পিছপা হননি।

০৮ ১৫

কম সাহসী নন সারিকাও। কমল হাসানের সঙ্গে সম্পর্কে ছিলেন। বিয়ের আগেই জন্ম দেন প্রথম সন্তানের। শ্রুতির জন্মের দু’বছর পর বিয়ে করেন কমল আর সারিকা।

০৯ ১৫

এখন ক্রিকেটার হার্দিক পাণ্ড্যর ঘরণী। সেই নাতাশা স্টানকোভিক বিয়ের আগে সন্তান ধারণ করেছিলেন। যদিও সন্তানের জন্ম দেওয়ার আগেই মডেল-অভিনেত্রী নাতাশার সঙ্গে বিয়ে সেরেছিলেন হার্দিক।

১০ ১৫

২০২০ সালের ১ জানুয়ারি বাগ্‌দানের কথা ঘোষণা করেন হার্দিক আর নাতাশা। ২০২০ সালের জুলাই মাসে ছেলে অগস্ত্যের জন্ম হয়।

১১ ১৫

বিয়ের আগেই মাতৃত্বের পথে হেঁটেছিলেন কঙ্গনা সেনশর্মা। ২০০৭ সাল থেকে সহঅভিনেতা রণবীর শোরের সঙ্গে সম্পর্কে ছিলেন।

১২ ১৫

২০১০ সালে সেপ্টেম্বরে বেশ চুপচাপই বিয়েটা সেরে নেন কঙ্কনা আর রণবীর। ২০১১ সালের মার্চে ছেলে হারুনের জন্ম দেন কঙ্কনা।

১৩ ১৫

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে শিল্পপতি বৈভব রেখিকে বিয়ে করেন দিয়া মির্জা। সাদাসিধে ভাবেই সেরেছিলেন বিয়ে। মাস দেড়েক পরেই সমাজমাধ্যমে স্ফীতোদরের ছবি পোস্ট করেন দিয়া। জানান, মা হতে চলেছেন তিনি। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

১৪ ১৫

রবিবার সকালে কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া। দুপুর ১২টা ৪০ মিনিট নাগাদ কপূর খানদানে আগমন হয় নতুন অতিথির। তার পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন আলিয়া-রণবীর। মা হওয়ার পর নিজেই একটি বার্তাও দিয়েছেন।

১৫ ১৫

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিংহ-সিংহী ও তাদের শাবকের ছবি দিয়ে আলিয়া লেখেন, ‘‘আমাদের জীবনের সেরা খবরটা এল। আমাদের সন্তান এসেছে, সে যেন এক আশ্চর্য মেয়ে, সদ্য অভিভাবক হয়ে আমরা শুভেচ্ছার বন্যায় ভাসছি! সকলকে রণবীর-আলিয়ার তরফ থেকে অনেক অনেক ভালবাসা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement