Swini Khara

অমিতাভের ‘সেক্সি’ বান্ধবীর আংটিবদল! কার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন ‘পরিণীতা’র অভিনেত্রী?

দীর্ঘকালীন প্রেমিক উর্বিশ দেশাইয়ের সঙ্গে আংটিবদলের অনুষ্ঠান সেরে ফেললেন স্বিনী খরা। বুধবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অনুষ্ঠানের কিছু মুহূর্তের ছবি পোস্ট করলেন তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৬:০৪
Share:
০১ ১৪

২০০৭ সাল। আর বালকি পরিচালিত ‘চিনি কম’ ছবিতে অমিতাভ বচ্চন এবং তব্বুর টকমিষ্টি প্রেম যেমন দর্শকের মনে জায়গা করে নিয়েছিল, ঠিক তেমনই দর্শকের চোখ ভিজিয়েছিল অমিতাভের সঙ্গে তাঁর প্রতিবেশীর বন্ধুত্ব। সেক্সি চরিত্রে অভিনয় করে স্বিনী খরা বহুল প্রশংসা কুড়িয়েছিলেন। আজ সেই শিশু অভিনেত্রী-ই নিজের স্বপ্নের মানুষের সঙ্গে জীবনের পরবর্তী ধাপে এগিয়ে গেলেন।

ছবি: সংগৃহীত

০২ ১৪

দীর্ঘকালীন প্রেমিক উর্বিশ দেসাইয়ের সঙ্গে আংটিবদলের অনুষ্ঠান সেরে ফেললেন স্বিনী। বুধবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই অনুষ্ঠানের কিছু মুহূর্তের ছবি পোস্ট করলেন তিনি। টেলিপাড়ার বহু তারকা এই জুটিকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন।

ছবি: ইনস্টাগ্রাম

Advertisement
০৩ ১৪

আংটিবদলের অনুষ্ঠানে গোলাপি রঙের লেহঙ্গা পরেছিলেন স্বিনী। উর্বিশের পরনে ছিল কালো রঙের শেরওয়ানি। আংটিবদলের পর কখনও হাতে হাত রেখে নাচ করেছেন, কখনও বা স্বিনীর কপালে চুমু এঁকে দিয়েছেন উর্বিশ।

ছবি: ইনস্টাগ্রাম

০৪ ১৪

অভিনয়জগতের সঙ্গে যুক্ত নন উর্বিশ। এমনকি, ইনস্টাগ্রামেও নিজের প্রোফাইলে এক রকম তালা লাগিয়ে রেখেছেন তিনি। স্বিনীর জীবনসঙ্গীর পরিচয় জানতে উদ্‌গ্রীব হয়ে পড়েছেন স্বিনীর অনুরাগীরা।

ছবি: ইনস্টাগ্রাম

০৫ ১৪

মুম্বইয়েই জন্ম উর্বিশের। স্কুলজীবনও কাটিয়েছেন মুম্বইয়ে। ২০১৭ সালে মেকানিকাল ইঞ্জিনিয়ারিং নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করার পর আমেরিকায় পাড়ি দেন তিনি।

ছবি: ইনস্টাগ্রাম

০৬ ১৪

আমেরিকার নিউ জার্সির স্টিফেনস ইনস্টিটিউট অফ টেকনোলজি থেকে এমবিএ করেন উর্বিশ। ২০১৮ সালে নিজের দেশে ফিরে আসেন তিনি। ভারত ছাড়াও বিদেশের বিভিন্ন বেসরকারি সংস্থায় কাজ করেছেন তিনি।

ছবি: ইনস্টাগ্রাম

০৭ ১৪

২০১৯ সালের মার্চ মাসে একটি বেসরকারি সংস্থার ডিরেক্টর পদে নিযুক্ত হন উর্বিশ। স্বিনীর সঙ্গে তাঁর পরিচয় বহু বছরের। ২৪ বছরের গণ্ডি পেরিয়েই ভালবাসার মানুষের সঙ্গে আংটিবদল করলেন স্বিনী। খুব শীঘ্রই তাঁরা গাঁটছড়া বাঁধতে চলেছেন বলে কানাঘুষো শোনা যাচ্ছে।

ছবি: ইনস্টাগ্রাম

০৮ ১৪

১৯৯৮ সালের ১২ জুলাই মুম্বইয়ে জন্ম স্বিনীর। স্কুলের পড়াশোনা শেষ করে মুম্বইয়ের নারসী মঞ্জি কলেজ অফ কমার্স অ্যান্ড ইকোনমিক্স-এ ভর্তি হন তিনি।

ছবি: ইনস্টাগ্রাম

০৯ ১৪

২০০৫ সালে ৭ বছর বয়সে অভিনয়ে হাতেখড়ি স্বিনীর। ‘বাহ বহু অওর বেবি’ ধারাবাহিকে টানা ৫ বছর অভিনয় করেছিলেন তিনি। একই বছর ‘পরিণীতা’ ছবিতে সইফ আলি খান, বিদ্যা বালন, সঞ্জয় দত্তের সঙ্গে কাজ করেছিলেন তিনি।

ছবি: ইনস্টাগ্রাম

১০ ১৪

‘পরিণীতা’য় অভিনয় করার দু’বছরের মধ্যে একের পর এক হিন্দি ধারাবাহিকের পাশাপাশি হিন্দি ছবিতে অভিনয় করেছেন স্বিনী। কিন্তু স্বিনী তাঁর কেরিয়ারে নয়া মাইলফলক গড়ে তোলেন ২০১৭ সালে।

ছবি: ইনস্টাগ্রাম

১১ ১৪

‘চিনি কম’ ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করে শিশু অভিনেতা হিসাবে দর্শকের মন জিতে নেন স্বিনী। এই ছবিতে অভিনয় করে পুরস্কারও পেয়েছিলেন তিনি।

ছবি: সংগৃহীত

১২ ১৪

তার পর ‘পাঠশালা’, ‘কালো: দ্য ডেজ়ার্ট উইচ’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে স্বিনীকে। ২০১৬ সালে তাঁকে বড় পর্দায় শেষ অভিনয় করতে দেখা যায়।

ছবি: ইনস্টাগ্রাম

১৩ ১৪

ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘সিআইডি’র একটি পর্বে অভিনয় করেছিলেন স্বিনী। ‘দিল মিল গয়ে’, ‘জিন্দেগি খট্টি মিঠি’ ধারাবাহিকেও কাজ করেছেন তিনি।

ছবি: ইনস্টাগ্রাম

১৪ ১৪

অভিনয়ের পাশাপাশি বিভিন্ন নামী ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্যও কাজ করতে দেখা গিয়েছে স্বিনীকে। নিজেকে ইনস্টাগ্রামের প্রভাবী হিসাবে পরিচয় দেন তিনি। কিন্তু ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা সবেমাত্র ১৪ হাজারের গণ্ডি পার করেছে।

ছবি: ইনস্টাগ্রাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement