katrina kaif

Katrina Kaif: রণবীর-সলমনের সঙ্গে প্রেম, ভিকিকে বিয়ে... চল্লিশ ছুঁইছুঁই ক্যাটরিনার সম্পত্তিও বিপুল

৩৯ বছরে পা দিলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিয়ের পর স্বামী ভিকি কৌশলের সঙ্গে প্রথম জন্মদিন উদ্‌যাপন বি-টাউনের ডিভার।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১২:১৩
Share:
০১ ১৫

বিয়ের পর প্রথম জন্মদিন। তাই আহ্লাদে একেবারে আটখানা বলিউডের ‘বার্বি ডল’ ক্যাটরিনা কাইফ। দেখতে দেখতে ৩৯ বছরে পা দিলেন বি-টাউনের এই সুন্দরী। যত বছর এগিয়েছে, ততই যেন মোহময়ী হয়ে উঠেছেন ‘ক্যাট’।

০২ ১৫

১৯৮৩ সালের ১৬ জুলাই হংকংয়ে জন্ম ক্যাটরিনার। এর পর পরিবারের সঙ্গে লন্ডনে চলে যান।

Advertisement
০৩ ১৫

রুপোলি পর্দায় দ্যুতি ছড়ানোর আগে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন লক্ষ লক্ষ পুরুষের হৃদয়ে ঝড় তোলা এই নায়িকা।

০৪ ১৫

২০০৩ সালে ‘বুম’ সিনেমার মাধ্যমে ‘লাইট-সাউন্ড-ক্যামেরা-অ্যাকশন’-এর জগতে হাতেখড়ি। যদিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবি।

০৫ ১৫

তবে প্রথম ছবির ব্যর্থতা ক্যাটরিনাকে গ্রাস করতে পারেনি। পরের বছর ‘মল্লিশ্বরী’ নামে একটি তেলুগু ছবির পর ২০০৫ সালে ‘ম্যায়নে প্যায়ার কিউঁ কিয়া’র হাত ধরে সাফল্যের হাসি ফোটে তাঁর মুখে।

০৬ ১৫

হিন্দি প্রায় বলতে পারতেন না ক্যাটরিনা। এ জন্য তাঁকে কেরিয়ারের শুরুতে ভুগতেও হয়েছিল। যদিও পরে হিন্দি শিখে হিন্দি ছবিরই সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত নায়িকাদের মধ্যে জায়গা করে নেন তিনি।

০৭ ১৫

অপরূপ সৌন্দর্য, নাচ, পর্দায় উপস্থিতির জাদুতে রাতারাতি ভক্তকুলে সাড়া ফেলে দিলেও ক্যাটরিনার অভিনয় নিয়ে বিস্তর সমালোচনা চলে নানা মহলে।

০৮ ১৫

কেরিয়ারের শুরুর দিকে অক্ষয় কুমারের সঙ্গে একের পর এক সফল ছবি করেছেন ক্যাটরিনা। যার দৌলতে দু’জনের রসায়ন জনপ্রিয়তা পায়।

০৯ ১৫

তবে কোনও এক নায়কের সঙ্গে নিজেকে বেঁধে রাখেননি ক্যাটরিনা। অক্ষয় কুমারের পাশাপাশি শাহরুখ খান, সলমন, আমির খানের পাশাপাশি রণবীর কপূরের সঙ্গেও তাঁর জুটি নজর কেড়েছে।

১০ ১৫

বিশেষত, সলমন খানের সঙ্গে ক্যাটরিনার পর্দার রসায়ন আলাদা মাত্রা পেয়েছে বিগত বছরগুলিতে। পর্দার বাইরেও তাঁদের রসায়ন ঘিরে বিস্তর চর্চা হয়েছে। কিন্তু, কখনই সে ব্যাপারে কেউ মুখ খোলেননি।

১১ ১৫

রণবীর কপূরের সঙ্গে ক্যাটরিনার ‘প্রেম কাহিনি’ও বলিপাড়ার অন্যতম চর্চার বিষয় ছিল। যদিও সেই প্রেমের পাখনা মেলেনি।

১২ ১৫

চলতি বছর ঢাকঢোল পিটিয়ে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে রাজস্থানে গাঁটছড়া বেঁধেছেন ক্যাটরিনা।

১৩ ১৫

ভিকির সঙ্গে চুটিয়ে সংসার করার পাশাপাশি বলিউডে ছবির কাজ চালিয়ে যাচ্ছেন ক্যাটরিনা।

১৪ ১৫

ছবির পাশাপাশি বিজ্ঞাপনের দৌলতেও কোটি কোটি টাকার মালকিন ক্যাটরিনা। ‘হিন্দুস্তান টাইমস’ সূত্রে খবর, ২০১৪ সালেই বিজ্ঞাপন পিছু তিনি পাঁচ-ছয় কোটি টাকা পেতেন।

১৫ ১৫

ফোর্বস ইন্ডিয়ার দাবি, ২০২১ সালে ক্যাটরিনার মোট সম্পত্তির পরিমাণ ২০০ কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement