Bigg Boss

Umar Riaz: চিকিৎসক থেকে বিগ বস-এর ঘরে, জম্মুর প্রতিযোগীর চোখ বলিউডে

এই বয়সেই দুই পেশায় সফল হয়ে উঠেছেন। তিনি একাধারে চিকিৎসক। অন্য দিকে মডেল।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২১ ১৭:৩১
Share:
০১ ১১

উমর রিয়াজ। বয়স ৩১। এই বয়সেই দুই পেশায় সফল হয়ে উঠেছেন। তিনি একাধারে চিকিৎসক। অন্য দিকে মডেল।

০২ ১১

উমর সম্প্রতি দেশের অত্যন্ত জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। কারণ তিনি বিগ বস ১৫-র প্রতিযোগী। চিকিৎসকের পেশা ছেড়ে কেন বিগ বস-এর ঘরে আসার প্রয়োজন হল তাঁর?

Advertisement
০৩ ১১

১৯৯১ সালের ১ জানুয়ারি জম্মুতে জন্ম। ছোট থেকেই চিকিৎসক হওয়ার ইচ্ছা ছিল।

০৪ ১১

জম্মুর দিল্লি পাবলিক স্কুল থেকে পড়াশোনা শেষ করার পর জম্মুর সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে ডাক্তারি পড়তে ভর্তি হন তিনি।

০৫ ১১

সেখান থেকে প্রথমে এমবিবিএস সম্পূর্ণ করেন। তারপর ‘মাস্টার অব সার্জারি’র ডিগ্রিও অর্জন করেন।

০৬ ১১

চিকিৎসক হয়ে রোগীর সেবা করতে চেয়েছিলেন উমর। সেই স্বপ্ন পূরণও করে ফেলেছিলেন। জম্মুর একটি সরকারি হাসপাতালে শল্য চিকিৎসক হিসাবে যোগ দিয়েছিলেন।

০৭ ১১

অতিমারির সময়েও নিজের দায়িত্ব পুরোদমে পালন করেছেন। কিন্তু একটা স্বপ্ন পূরণ হতে না হতেই আরও স্বপ্ন দেখতে শুরু করেন উমর। এ বার ইচ্ছা হয় মডেল হবেন।

০৮ ১১

উমরের ভাই অসীম ইতিমধ্যেই সফল মডেল এবং শিল্পী। নেটমাধ্যমে প্রচুর গানের ভিডিয়ো রয়েছে তাঁর। কতগুলিতে উমরকেও অভিনয় করতে দেখা গিয়েছে।

০৯ ১১

মডেল হওয়ার স্বপ্নের উড়ান শুরু ২০১৯ সালে। নিজের অজান্তেই। সে বছর বিগ বস ১৫ সিজন-এ তাঁর ভাই প্রতিযোগী হিসাবে অংশ নিয়েছিলেন। ফাইনালেও পৌঁছে গিয়েছিলেন।

১০ ১১

বিগ বস হাউস-এর বাইরে থেকে ভাইকে জেতানোর চেষ্টায় কোনও ক্রুটি রাখেননি উমর। সেই থেকে ভাইয়ের সঙ্গে তিনিও পরিচিত মুখ হয়ে উঠেছিলেন।

১১ ১১

চলতি বিগ বস সিজন-এ এ বার সলমনের ঘরের সদস্য হয়ে পৌঁছে গিয়েছেন অন্দরে। জোর চর্চা তাঁকে ঘিরে। ঘরে-বাইরে অনুরাগীর সংখ্যাও কম নয়। আপাতত লক্ষ্য বলিউড। তবে জানিয়েছেন, প্রয়োজনে চিকিৎসকের ভূমিকাতেও অবতীর্ণ হতে সময় নেবেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement