Alia Bhatt Net Worth

আড়াই কোটির গাড়ি, ৪০ কোটির বাড়ি, নিজস্ব সংস্থা! আর কী কী সম্পত্তি রয়েছে আলিয়ার?

২০১২ সালে কর্ণ জোহরের হাত ধরে বলিপাড়ায় আত্মপ্রকাশ আলিয়ার। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে অভিনয় করে কেরিয়ার শুরু করেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৫:১৩
Share:
০১ ১৪

উপার্জনের নিরিখে বলি অভিনেত্রীদের তালিকায় প্রথম সারিতে নাম লিখিয়েছেন ঐশ্বর্যা রাই বচ্চন, প্রিয়ঙ্কা চোপড়া জোনাস, দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মা, করিনা কপূর খান। এই তালিকায় খুব একটা পিছিয়ে নেই আলিয়া ভট্ট। বলিপাড়া সূত্রে খবর, ৫৬০ কোটি টাকার সম্পত্তি রয়েছে তাঁর।

০২ ১৪

২০১২ সালে কর্ণ জোহরের হাত ধরে বলিপাড়ায় আত্মপ্রকাশ আলিয়ার। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে অভিনয় করে কেরিয়ার শুরু করেন অভিনেত্রী। তার পর ‘হাইওয়ে’, ‘রাজ়ি’, ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র মতো একাধিক হিট হিন্দি ছবি দর্শককে উপহার দেন তিনি।

Advertisement
০৩ ১৪

বলিপাড়া সূত্রে খবর, ছবিপ্রতি ১০ কোটি টাকা পারিশ্রমিক আদায় করেন মহেশ ভট্টের কন্যা আলিয়া।

০৪ ১৪

এক পুরনো সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, লন্ডনে একটি বাড়ি কেনার স্বপ্ন রয়েছে তাঁর। সেই স্বপ্নও পূরণ করেছেন তিনি।

০৫ ১৪

২০১৮ সালে নিজের উপার্জিত টাকায় প্রথম বাড়ি কেনেন আলিয়া। লন্ডনের বিলাসবহুল এলাকা কোভেন্ট গার্ডেনে বাড়ি কেনেন তিনি। লন্ডনের এই বাড়িটির মূল্য ২৫ কোটি টাকা।

০৬ ১৪

এর পর মুম্বইয়ের জুহু এলাকায় একটি বাড়ি কেনেন আলিয়া। যদিও এই বাড়িতে অভিনেত্রীর বোন শাহিন ভট্ট থাকেন।

০৭ ১৪

২০২০ সালে অতিমারি চলাকালীন মুম্বইয়ের বান্দ্রা এলাকায় পালি হিল কমপ্লেক্সের পাঁচ তলায় একটি ফ্ল্যাট কেনেন আলিয়া। একই বিল্ডিংয়ের সাত তলায় ফ্ল্যাট কেনেন ঋষি কপূরের পুত্র, আলিয়ার জীবনসঙ্গী রণবীর কপূর।

০৮ ১৪

বলিপাড়া সূত্রে খবর, ৪০ কোটি টাকা খরচ করে বান্দ্রার বাড়িটি কিনেছেন আলিয়া।

০৯ ১৪

নামী ব্র্যান্ডের গাড়ি সংগ্রহের শখ রয়েছে আলিয়ার। তাঁর কাছে অডি ব্র্যান্ডের তিনটি গাড়ি রয়েছে। এই তিনটির মধ্যে দু’টি গাড়ি এসইউভি মডেলের এবং একটি সেডান অডি এ৬ মডেলের।

১০ ১৪

আলিয়ার সংগ্রহে রয়েছে বিএমডব্লিউ ব্র্যান্ডের গাড়ি। আড়াই কোটি টাকা খরচ করে বিএমডব্লিউ ৭ সিরিজ়ের গাড়ি কিনেছেন আলিয়া।

১১ ১৪

অভিনয়ের পাশাপাশি ব্যবসার সঙ্গেও যুক্ত আলিয়া। ২০২০ সালে একটি পোশাক সংস্থা খোলেন তিনি।

১২ ১৪

আলিয়ার পোশাক সংস্থার বাজারমূল্য ১৫০ কোটি টাকা। কানাঘুষো শোনা যাচ্ছে, রিলায়্যান্স সংস্থার তরফে ৩০০ থেকে ৩৫০ কোটি টাকার বিনিময়ে আলিয়ার সংস্থা কিনে নেওয়ার পরিকল্পনা রয়েছে।

১৩ ১৪

আলিয়ার নিজস্ব একটি প্রযোজনা সংস্থাও রয়েছে। ‘ইটার্নাল সানশাইন প্রোডাকশন’ নামে প্রযোজনা সংস্থাটি ২০১৯ সালে খোলেন অভিনেত্রী।

১৪ ১৪

কানাঘুষো শোনা যায়, প্রযোজনা সংস্থার নামে মুম্বইয়ের বান্দ্রায় একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন আলিয়া। ৩৮ কোটি টাকা খরচ করে এই অ্যাপার্টমেন্টটি কিনেছেন অভিনেত্রী।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement