Ranbir Kapoor

Bollywood stars: প্রকাশ্যে রণবীরকে ‘ঠগবাজ’ বলেন দুই প্রাক্তন! পাল্টা জবাব ঋষি-পুত্রেরও

প্রাক্তন প্রেমিকাদের কেউ বলেন ‘ঠগবাজ’, কেউ পরিচয় দেন বলিউডের ‘ক্যাসানোভা’ হিসাবে। কারোর কথায় পাত্তা দেন না অভিনেতা রণবীর কপূর।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ১৭:১৮
Share:
০১ ১২

টিনসেল নগরীর কপূর পরিবারে এখন আনন্দের জোয়ার। পরিবারে নতুন অতিথির আগমন নিয়ে সকলে ব্যস্ত। ঋষি-পুত্রের সঙ্গে ভট্ট-কন্যার দীর্ঘ দিনের সম্পর্ক যখন পরিণতি পেল, তখন থেকেই রণলিয়া জুটিকে ঘিরে রয়েছে ক্যামেরার চোখ।

০২ ১২

একেই আলিয়া অন্তঃসত্ত্বা। তা ছাড়া বহু বছর পর বড়পর্দায় রণবীরের পর পর দু’টি ছবি মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে। রণবীর ও আলিয়াকে একসঙ্গে সিনেমার পর্দাতেও দেখা যাবে প্রথম বার। একের পর এক চমক দর্শকদের উপহার দিয়েই চলেছেন বলিউডের এই জুটি।

Advertisement
০৩ ১২

দু’জনেই এখন বি-টাউনের আলোচনার অনেকটা জায়গা জুড়ে রয়েছেন। রণবীর বহু বলি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তাঁকে নিয়ে কানাঘুষোও শোনা গিয়েছে প্রচুর। কিন্তু অভিনেতাকে ঘিরে আলোচনা নতুন মোড় নেয় যখন তাঁরই দুই প্রাক্তন প্রেমিকা রণবীরের সঙ্গে তাঁদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে জোরালো ইঙ্গিত দেন।

০৪ ১২

একটি চ্যাট শোতে অতিথি হিসাবে আসেন সোনম কপূর এবং দীপিকা পাড়ুকোন। বর্তমানে দুই অভিনেত্রী বিবাহিতা হলেও এক সময় তাঁরা দু’জনেই রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু অভিনেতার সঙ্গে তাঁদের সম্পর্কের রসায়ন দৃঢ় ছিল না। অনুষ্ঠানে প্রাক্তন প্রেমিককে নিয়ে প্রশ্ন করা হলে তাঁরা দু’জনেই সরব হয়ে ওঠেন।

০৫ ১২

দীপিকা ও সোনম জানান, রণবীর ‘ঠগবাজ’। সম্পর্কে থাকাকালীন ভালবাসার মানুষকে ঠকানোই নাকি তাঁর স্বভাব। এর পর দুই অভিনেত্রীকেই জিজ্ঞাসা করা হয়, রণবীরকে উপহার হিসাবে কী দিতে চান তাঁরা? দু’জনেরই ঠোঁটের গোড়ায় এই প্রশ্নের উত্তর তৈরি। দু’জনে একই ছন্দে বলে উঠলেন ‘কন্ডোম’।

০৬ ১২

অভিনেত্রীরা দাবি করেন, বলিউড জগতের কোনও অভিনেতাকে যদি ‘ক্যাসানোভা’ হিসাবে উল্লেখ করা হয়, তবে রণবীর ছাড়া অন্য কেউ এই শিরোপা পাবেন না। ঘটনাচক্রে, রণবীর-আলিয়ার বিয়ের সময় একটি কন্ডোম প্রস্তুতকারী সংস্থা মজার ছলেই দু’জনকে নতুন জীবনের জন্য অভিনন্দন জানায়।

০৭ ১২

এমনকি, আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরেও এই সংস্থার তরফে তাঁদের শুভেচ্ছা জানানো হয়। এক দিকে যেমন দীপিকা ও সোনম অভিনেতাকে কন্ডোম উপহার দেওয়ার কথা বলেছেন, অন্য দিকে কন্ডোম প্রস্তুতকারী সংস্থাই আবার রণবীরকে উদ্দেশ্য করে শুভেচ্ছাবার্তা জানাচ্ছে। তা হলে কি সকলের তির একই দিকে?

০৮ ১২

এই প্রসঙ্গে অবশেষে মুখ খুললেন ঋষি-পুত্র। তিনি জানালেন, তাঁর চরিত্র নিয়ে এর আগেও অনেকে মন্তব্য করেছেন। কিন্তু তিনি মোটা চামড়ার মানুষ। তাঁর সম্পর্কে যা খুশি বলা হোক, অভিনেতা নাকি কিছুই তাঁর গায়ে মাখেন না।

০৯ ১২

তবে, রণবীর অবাক হয়েছেন এই ভেবে যে, বিভিন্ন চ্যাট শো অথবা সাক্ষাৎকারে তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে অন্য তারকাদের প্রশ্ন করা হলেও কখনও তাঁর মতামত জানতে চাওয়া হয়নি।

১০ ১২

রণবীর জানিয়েছেন, তিনি নিজেকে সব রকম নেতিবাচক পরিস্থিতি থেকে সরিয়ে রাখাই পছন্দ করেন। অভিনেতা তাঁর মতামত জানালেও কেউ হয়তো সত্যি বলে মানবেন না। তাই তিনি এই বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে আগ্রহী নন।

১১ ১২

রণবীরের পরিচয় তাঁর কাজের মাধ্যমেই হোক, তা-ই চান অভিনেতা। শুধু রণবীর নয়, একই সঙ্গে রণবীর-পত্নীও মুখ খুলেছেন। অভিনেত্রী জানিয়েছেন, বিয়ে হওয়ার পরেও রণবীরের সব প্রাক্তন প্রেমিকার সঙ্গেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন আলিয়া।

১২ ১২

কিন্তু রণবীরকে নিয়ে যে এত গুঞ্জন, তার বিন্দুমাত্র ছাপ তাঁদের সংসার-জীবনে পড়তে দেননি এই জুটি। বরং, সব কিছুকে বুড়ো আঙুল দেখিয়ে রণবীর-আলিয়া এখন তাঁদের কর্মজীবন এবং পরিবার নিয়েই ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement