Ranveer Singh

Raveena Tandon-Ranveer Singh: রণবীর সিংহকে সবার সামনে শ্যুটিং ফ্লোর থেকে বার করে দেন রবিনা টন্ডন!

রণবীরকে শ্যুটিং ফ্লোর থেকে বার করে দিয়েছিলেন নব্বইয়ের দশকের নায়িকা রবিনা? তা কী করে সম্ভব?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ১১:৩৬
Share:
০১ ১২

বলিউডে বহু নায়িকার সঙ্গে কাজ করেছেন রণবীর সিংহ। কিন্তু তাঁদের মধ্যে কেউ কখনও রণবীরকে শ্যুটিং সেট থেকে বার করে দিয়েছেন বলে শোনা যায়নি। ব্যতিক্রম রবিনা টন্ডন।

ছবি: সংগৃহীত।

০২ ১২

রণবীরকে শ্যুটিং ফ্লোর থেকে বার করে দিয়েছিলেন নব্বইয়ের দশকের নায়িকা রবিনা। প্রশ্ন উঠতেই পারে, তা কী করে সম্ভব? দু’জনে একসঙ্গে আবার কোন ফিল্মে অভিনয় করলেন? না, তাঁরা একসঙ্গে কোনও ফিল্ম করেননি। তা-ও শ্যুটিং ফ্লোর থেকে রণবীরকে বার করে দেওয়ার কথা জানিয়েছেন রবিনা নিজেই।

ছবি: সংগৃহীত।

Advertisement
০৩ ১২

রবিনা আসলে নিজের ফিল্ম ‘মোহরা’-র কথা বলতে চেয়েছেন। রাজীব রাই পরিচালিত ওই ফিল্মেই রণবীরকে সেট থেকে বেরিয়ে যেতে বলেছিলেন রবিনা।

ছবি: সংগৃহীত।

০৪ ১২

এ বারও ধোঁয়াশা কাটছে না তো। এককালের ব্লকবাস্টার ফিল্ম ‘মোহরা’-র তো রবিনার সঙ্গে রণবীর অভিনয়ই করেননি। ১৯৯৪ সালে ওই ফিল্ম মুক্তি পাওয়ার সময় রণবীরের বয়স তো মাত্র ন’বছর। তবে?

ছবি: সংগৃহীত।

০৫ ১২

আসলে ন’বছরের ছোট্ট রণবীরকেই ‘মোহরা’-র সেট থেকে বার করে দিয়েছিলেন রবিনা।

ছবি: সংগৃহীত।

০৬ ১২

কিন্তু কেন? ‘মোহরা’-র কোন দৃশ্যের শ্যুটিংয়ে এমন কাণ্ড হয়েছিল? রবিনা জানিয়েছেন, সেটা ছিল ‘টিপ টিপ বরসা পানি’ গানটির শ্যুটিং।

ছবি: সংগৃহীত।

০৭ ১২

বিজু শাহের সুরে সে গানে রবিনার সঙ্গে নায়ক অক্ষয় কুমারের রসায়ন যে কত জনের মন কেড়েছিল, তার ইয়ত্তা নেই। এখনও রবিনা অভিনীত সেরা গানের মধ্যে তা উপরের দিকে থাকবে।

ছবি: সংগৃহীত।

০৮ ১২

‘টিপ টিপ বরসা পানি’ গানটির শ্যুটিংয়ের সময়ই রবিনাকে দেখতে সেটে গিয়েছিলেন ছোট্ট রণবীর। রবিনার কথায়, “সে সময় খুবই দুষ্টু ছিল রণবীর। আর বলতেই হয় ভীষণ ভাল লাগে যে সে সময়কার কথা সমস্ত মনে রেখেছে। ওই সেটের ঘটনার কথা নিয়ে মজা করে এখনও আমাকে বলে, ‘আমাকে তো তুমি সেট থেকে বার করে দিয়েছিলে!’ ”

ছবি: সংগৃহীত।

০৯ ১২

রণবীরকে সেট থেকে বার করে দেওয়ার কারণ কী? রবিনা বলেন, “আসলে বৃষ্টিভেজা ওই গানটি অত্যন্ত সেনসুয়াস। তার উপর আমার বেশ কয়েকটি এমন দৃশ্য রয়েছে… আমি চাইনি কোনও বাচ্চা তার শ্যুটিং দেখুক।”

ছবি: সংগৃহীত।

১০ ১২

বলিউডের এককালের ‘হট’ নায়িকা রবিনা ৪৯-এও নজরকাড়া সুন্দরী। নব্বইয়ের দশকে অক্ষয়ের সঙ্গে তাঁর জমাটি রসায়নও দেখা গিয়েছে ওই গানে। সে দিনের ঘটনার কথা মনে করে বিষয়টি আরও খোলসা করেছেন রবিনা। তিনি বলেন, “ওই গানের শ্যুটিংয়ের সময় রণবীর কেন, আমার বাচ্চাদেরও সেট থেকে বার করে দিতাম। আমার মনে হয় ছোটদের সব কিছু জানার একটা সঠিক সময় রয়েছে। এ ধরনের দৃশ্যের শুটিংয়ের সময় তাদের থাকা উচিত হবে না বলেই মনে হয়েছিল।”

ছবি: সংগৃহীত।

১১ ১২

সে সময় রণবীরকে শ্যুটিং ফ্লোরে দেখে ওই গানের দৃশ্যে অভিনয় করতে তাঁর অস্বস্তি হচ্ছিল বলেও জানিয়েছেন রবিনা। তিনি বলেন, “আমার মনে হয়েছিল, এই বেচারা বাচ্চাটা আমাকে এ সমস্ত সেনসুয়াস মুভ করতে দেখছে। কী যে ভাবছে! প্রযোজককে বলেছিলাম, ওর মা-বাবা সেটে থাকুন, ক্ষতি নেই। তবে ছোটদের এখানে থাকাটা কেলেঙ্কারি হবে।”

ছবি: সংগৃহীত।

১২ ১২

এই মুহূর্তে চার সন্তানের মা রবিনা যে বাচ্চাদের ভালবাসেন, তা-ও জানিয়েছেন। ছোটদের প্রতি কড়া ব্যবহার যে কখনও করেন না, সে কথাও বলেছেন তিনি। তবে তাঁর মতে, “ছোটদের জন্য কিছু বিষয়ে একটা সীমারেখা টানা প্রয়োজন বলে মনে হয়।”

ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement