Bigg Boss

বিগ বসের বাড়ি না বৃন্দাবন! ক্যামেরার সামনেই ‘মাখোমাখো’ প্রেমে জড়িয়ে পড়েছেন তারকারা

বিগ বসের ঘরে যেমন চলে বিতর্ক, তেমনই বিতর্ক-ঝামেলার পাশাপাশি এই শোয়ের মাধ্যমে পর্দায় ফুটে ওঠে তারকাদের সম্পর্কের রসায়ন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১১:০২
Share:
০১ ১৫

অক্টোবর মাসের শুরুতেই ছোট পর্দায় ‘বিগ বস’ হাজির হয়েছে তার ১৬তম সিজ়ন নিয়ে। এই অনুষ্ঠান ঘিরে যেমন চলে বিতর্ক, তেমনই বিতর্ক-ঝামেলার পাশাপাশি এই শোয়ের মাধ্যমে পর্দায় ফুটে ওঠে বহু তারকার সম্পর্কের রসায়ন।

০২ ১৫

অনুষ্ঠান চলাকালীন তাঁদের এই মাখোমাখো সম্পর্ক পর্দার সামনে অন্য ভাবেও তুলে ধরেন। কখনও তাঁরা শারীরিক ভাবে এমন ঘনিষ্ঠ হয়ে পড়েন যে, তা নিয়ে বিগ বসের ঘরে নানা জল্পনার সৃষ্টি হয়।

Advertisement
০৩ ১৫

এই কাণ্ডকারখানার ফলে যেমন শোয়ের টিআরপি তরতর করে বাড়তে থাকে, অন্যদিকে রিয়্যালিটি শোয়ে নিজেদের জনপ্রিয়তা বাড়াতে থাকে এই জুটি।

০৪ ১৫

বিগ বসের চতুর্থ সিজ়নে প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছিলেন বীণা মালিক এবং অস্মিত পটেল। বীণা পাকিস্তানের অভিনেত্রী। অস্মিত বলিউড অভিনেত্রী আমিশা পটেলের ভাই।

০৫ ১৫

ক্যামেরার লেন্সে প্রায়ই তাঁদের ঘনিষ্ঠ মুহূর্ত ধরা পড়ত। বেশির ভাগ সময় একে অপরকে জড়িয়ে ধরে থাকতেন বীণা এবং অস্মিত। কানাঘুষো শোনা যায়, শো চলাকালীন তাঁদের মধ্যে শারীরিক সম্পর্কও গড়ে উঠেছিল।

০৬ ১৫

বিগ বসের দ্বিতীয় সিজ়ন দেখেছেন? এই সিজ়নে বিতর্কের পাশাপাশি একটি দৃশ্য সমাজমাধ্যমে ঝড় তুলেছিল। বিগ বসের ঘরের সঙ্গে লাগোয়া সুইমিং পুলে প্রেমে মাতোয়ারা হয়ে রয়েছেন এক জুটি।

০৭ ১৫

রাহুল মহাজন এবং পায়েল রোহতগির সুইমিং পুলের এই অন্তরঙ্গ মুহূর্ত ছাড়াও শোয়ের বিভিন্ন সময়ে তাঁরা কাছাকাছি এসেছেন। একে অপরের সঙ্গে ভালবাসার সম্পর্কেও জড়িয়েছিলেন ।

০৮ ১৫

পরে অবশ্য তাঁদের সম্পর্কে ছেদ পড়ে। রাহুলের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগও আনেন পায়েল। মাঝেমধ্যেই পায়েলকে মারধর করতেন রাহুল বলেও জানিয়েছেন পায়েল।

০৯ ১৫

বিগ বসের সপ্তম সিজ়নের অন্যতম আকর্ষণ ছিলেন তনিশা এবং আরমান। রানি মুখোপাধ্যায়ের বোন তনিশার সঙ্গে বিগ বসের সেটে জুটি বেঁধেছিলেন বলি অভিনেতা আরমান কোহলি।

১০ ১৫

তাঁরা শো চলাকালীন এতটাই ঘনিষ্ঠ হয়ে পড়তেন যে সলমন পর্যন্ত তাঁদের সতর্ক করেছিলেন। দীর্ঘ এক বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদও হয়ে যায় তনিশা-আরমানের। জানা যায়, বিচ্ছেদের সময় আরমানকে চড়ও মেরেছিলেন তনিশা।

১১ ১৫

বিগ বসের ষষ্ঠ সিজ়নও কোনও অংশে পিছিয়ে ছিল না। ছোট পর্দায় জনপ্রিয় মুখ রাজীব পাল এই অনুষ্ঠানে প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছিলেন। তাঁর সঙ্গে ছিলেন অভিনেতার প্রাক্তন স্ত্রী ডেলনাজও।

১২ ১৫

কিন্তু অনুষ্ঠানটি অন্য দিকে মোড় নেয় যখন রাজীবের সঙ্গে বিগ বসের ঘরেই অন্য এক প্রতিযোগীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। অভিনেত্রী সানা খানের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ মুহূর্ত বহু বার ক্যামেরায় ধরা পড়েছে। এমনকি, প্রাক্তন স্ত্রী যেখানে একই শোয়ের প্রতিযোগী, সেখানে অন্য একজনের সঙ্গে রাজীবের ঘনিষ্ঠ হওয়া নিয়ে তৈরি হয়েছে বহু বিতর্কও।

১৩ ১৫

বিগ বসের সপ্তম সিজ়নে তনিশা-আরমান ছাড়া আরও এক জুটির দিকে নজর ছিল অনুরাগীদের। টেলিভিশন এবং বলিউডজগতের নামকরা তারকাও ছিলেন দু’জন— গওহর খান এবং কুশল টন্ডন।

১৪ ১৫

বিগ বসের দর্শকেরাও তাঁদের জুটিকে এতটাই পছন্দ করতেন যে, এই জুটিকে ‘গওশল’ বলেও সম্বোধন করতেন অনেকে।

১৫ ১৫

এক বছর একসঙ্গে থাকার পর ব্যক্তিগত মনোমালিন্যের কারণে তাঁদের সম্পর্কে বিচ্ছেদ ঘটে। কানাঘুষো শোনা যায়, গওহর নাকি কুশলকে ধর্মান্তরণের প্রস্তাব দিয়েছিলেন। এই প্রস্তাবে রাজি না হওয়ায় তাঁরা আলাদা হয়ে যান। তবে, এর সবটাই গুজব বলে জানিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement