Bobby Kataria

YouTuber Bobby Kataria: রাস্তায় গাড়ি আটকে মদ্যপানের ভিডিয়ো শ্যুট, ইউটিউবারকে ধরতে পুরস্কার ঘোষণা পুলিশের

বলিভিন্দর কাটারিয়া ওরফে ববি কাটারিয়ার খোঁজ দিলেই মিলবে ২৫ হাজার টাকা। পলাতক ইউটিউবারকে ধরতে এমনই পুরষ্কার ঘোষণা করল উত্তরাখণ্ড পুলিশ।

Advertisement
সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১৭:২১
Share:
০১ ১৫

বলিভিন্দর কাটারিয়া ওরফে ববি কাটারিয়ার খোঁজ দিলেই মিলবে ২৫ হাজার টাকা। পলাতক ইউটিউবারকে ধরতে এমনই পুরস্কার ঘোষণা করল উত্তরাখণ্ড পুলিশ।

০২ ১৫

অভিযোগ, দেহরাদূনের মুসৌরি কিমাদি মার্গের ব্যস্ত রাস্তায় মদ্যপানের জন্য টেবিল পেতে যান চলাচল রুখে দেন ববি।

Advertisement
০৩ ১৫

মদ্যপানের এই ভিডিয়ো শ্যুটের জন্য রাস্তায় ব্যাপক যানজটও তৈরি হয়। মত্ত হয়ে বেপরোয়া ভাবে মোটরসাইকেল চালানোর অভিযোগও উঠেছে ববির বিরুদ্ধে।

০৪ ১৫

ববির এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তাঁর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। তার পর থেকেই তিনি পলাতক।

০৫ ১৫

দেহরাদূনের এসএসপি দিলীপ সিংহ কুনওয়ার জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। ববিকে গ্রেফতার করতে তাঁর গুরুগ্রামের বাড়িতেও অভিযান চালায় পুলিশ। কিন্তু তাঁর খোঁজ মেলেনি।

০৬ ১৫

এর পরই ববির জন্য পুরস্কার ঘোষণা করেছে উত্তরাখণ্ড পুলিশ।

০৭ ১৫

তবে এই প্রথম নয়, আগেও একাধিক বিতর্কে জড়িয়ে খবরের শিরোনামে উঠে আসেন ববি।

০৮ ১৫

এর আগে স্পাইসজেটের বিমানে ববির ধূমপান করার ভিডিয়ো প্রকাশ্যে আসা নিয়ে তিনি চলতি বছরে বিতর্কে জড়ান ববি।

০৯ ১৫

ফেব্রুয়ারি মাসে এই বিমান সংস্থা তাদের বিমানে চড়ার ক্ষেত্রে ববির উপর নিষেধাজ্ঞা জারি করে। যদিও ববির দাবি ছিল, তাঁর ধূমপানের ভিডিয়োটি দুবাইয়ে একটি ‘ডামি’ প্লেনে শ্যুট করা।

১০ ১৫

ধূমপান প্রসঙ্গে ববি বলেন, ‘‘যে ভিডিয়োতে আমাকে ধূমপান করতে দেখা গিয়েছে, সেটি কোনও সাধারণ বিমান নয়। এটি একটি নকল বিমান এবং এটি দুবাইয়ে আমার শুটিং চলাকালীন তোলা। বিমানের ভেতরে লাইটার নিয়ে যাওয়ার অনুমতি নেই সেটা আমার জানা।’’

১১ ১৫

নেটমাধ্যমে ব্যাপক জনপ্রিয় ববি গুরুগ্রামের বাসিন্দা। ববি এক জন ‘লাইফস্টাইল ব্লগার’ এবং ব্যায়াম বিশারদ।

১২ ১৫

ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ছ’লক্ষেরও বেশি। ফেসবুক এবং টুইটারেও তিনি সমান জনপ্রিয়। নেটমাধ্যমে তাঁকে প্রায়ই শরীরচর্চা বিষয়ক নানা পরামর্শ দিতে এবং সামাজিক বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করতে দেখা যায়৷

১৩ ১৫

এর আগে ২০১৭-এর ডিসেম্বরে ববি আরও একটি বিতর্কে জড়িয়ে যান। তাঁর বিরুদ্ধে গুরুগ্রামের একটি থানায় গিয়ে গোলমাল এবং শৃঙ্খলাভঙ্গের অভিযোগ ওঠে।

১৪ ১৫

ববির গ্রামে একটি জোড়া খুনের ঘটনায় পুলিশের জোরালো তদন্তের দাবি জানিয়েই তিনি লোক জড়ো করে থানায় গিয়েছিলেন। একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, এই ঘটনায় তাঁর বিরুদ্ধে পুলিশ ছ’টি মামলা দায়ের করে। পরে তাঁকে গ্রেফতার করা হয়।

১৫ ১৫

জেল থেকে ছাড়া পাওয়ার পর নেটমাধ্যমে ববি অভিযোগ করেন, হেফাজতে থাকাকালীন পুলিশ তাঁর উপর অকথ্য নির্যাতন করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement