Ranbir Kapoor

Ranbir-Alia Wedding: রালিয়ার বিয়ের ভোজে থাকছে চমক! হবু বউমার পছন্দের কথা মাথায় রাখতে ভোলেননি নীতু

রণবীর আর আলিয়াকে বিয়ের পরেই ফিরতে হবে শ্যুটিংয়ের ফ্লোরে। তাই বিয়ের মাঝেও স্বাস্থ্য এবং ডায়েট নিয়ে কোনও রকম আপস করতে রাজি নয় তারকা জুটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১৪:৫৮
Share:

রণবীর-আলিয়া। ছবি: সংগৃহীত

কপূর পরিবার কতটা খাদ্যরসিক তা কারও অজানা নয়। রণবীর-আলিয়ার বিয়ের মেনুতেও থাকছে এলাহি ভোজের আয়োজন। তবে রণবীর আর আলিয়াকে বিয়ের পরেই ফিরতে হবে শ্যুটিংয়ের ফ্লোরে। তাই বিয়ের মাঝেও স্বাস্থ্য এবং ডায়েট নিয়ে কোনও রকম আপস করতে রাজি নয় তারকা জুটি। বিয়ের মেনুতেও থাকছে তাঁদের পছন্দের স্বাস্থ্যকর খাবার।

Advertisement

বলিপাড়ার খবর, বর কনের আবদার অনুযায়ী মেনুতে থাকবে ভিগান বার্গার আর সুশি কাউন্টার। যেহেতু আলিয়া ভট্ট ভিগান, তাই কনের পছন্দের কথা মাথায় রেখেই ভিগান খাবারের জন্য আলাদা কাউন্টারের ব্যবস্থা করেছেন নীতু কপূর। সেখানে পাওয়া যাবে আলিয়ার পছন্দের ভিগান বার্গার। রণবীর সুশি খেতে বড়ই ভালবাসেন! তাই নীতু কপূর ছেলের পছন্দে কথাও মাথায় রাখতে ভোলেননি। মেনুতে থাকবে হরেক ধরনের সুশিও।

Advertisement

এ ছাড়াও ইটালীয়, মেক্সিকান, পঞ্জাবি, আফগানি— দেশি-বিদেশি হরেক রকম খাবারের সম্ভারই থাকবে বিয়ের মেনুতে। ছেলের বিয়ের জন্য দিল্লি, লখনউ থেকে প্রসিদ্ধ রন্ধনশিল্পীদের ডেকেছেন নীতু কপূর। তাঁদের উপরেই থাকবে বিরিয়ানি, কবাব বানানোর গুরু দায়িত্ব। মেনুতে থাকবে নিরামিষ খাবারের এলাহি সম্ভার। ডাল মখানি, পনির টিক্কা থেকে শুরু করে অতিথিদের জন্য থাকবে দিল্লির চাট কাউন্টার। বিয়ের মেনুতে কোনও রকম কমতি রাখতে নারাজ কপূর পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন