Sonu Sood

দেশের সবচেয়ে বড় থালি অভিনেতা সোনু সুদের নামে! চেখে দেখতে হলে কোথায় যেতে হবে?

গিসমত জেল মান্ডি নামক রেস্তরাঁয় ভারতের সবচেয়ে বড় থালিটির নামকরণ করা হল সোনু সুদের নামে। কত জন খেতে পারবেন সেই থালিতে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:১৭
Share:

রেস্তরাঁর এই প্রচেষ্টাকে স্বাগত জানিয়েছেন সোনু। ছবি: সংগৃহীত।

অভিনেতা ছাড়াও তাঁর আরও এক পরিচয় রয়েছে। মানুষের বিপদ-আপদে ঝাঁপিয়ে পড়েন তিনি। ভক্তদের কাছে ‘ভগবান’ অভিনেতা সোনু সুদ। কখনও খুদেকে নতুন জীবন দান করেছেন সোনু। কখনও আবার সিভিল সার্ভিস পরীক্ষার্থীর বিশেষ বৃত্তি চালু করে তাঁদের পাশে থেকেছেন তিনি। কোভিড আবহে দেশবাসীর বন্ধু হয়ে ওঠা, কখনও আবার ক্যানসার আক্রান্ত ক্রীড়াবিদের চিকিৎসার খরচ জোগানো— সোনুর নাম সব সময়েই সংবাদের শিরোনামে। রেস্তরাঁয় বড় বড় শিল্পী কিংবা প্রভাবীর নামে নতুন নতুন থালির নামকরণ করার চল নতুন নয়। এ বার হায়দরাবাদের কোন্ডাপুরের কাছে গিসমত জেল মান্ডি নামক রেস্তরাঁয় ভারতের সবচেয়ে বড় থালিটির নামকরণ করা হল সোনু সুদের নামে।

Advertisement

রেস্তরাঁর এই প্রচেষ্টাকে স্বাগত জানিয়েছেন সোনু। রেস্তরাঁটির প্রতিষ্ঠাতা গৌতম চৌধুরী জানিয়েছেন, অভিনেতা সোনু সুদের বড় হৃদয়ের কারণেই তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন।

সোনু সুদ থালিটি একসঙ্গে ১২ জন ভাগ করে খেতে পারবেন। ছবি: সংগৃহীত।

সোনু সুদ থালিটি একসঙ্গে ১২ জন ভাগ করে খেতে পারবেন। এই থালিতে মূলত মান্ডি বিরিয়ানি পরিবেশন করা হবে। বিরিয়ানির পাশাপাশি থাকবে কবাবের নানা পদ! এই অভিনব ভাবনা ইতিমধ্যেই অন্ধ্রপ্রদেশ ও তেলঙ্গানায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দেশ জুড়ে এই রেস্তরাঁর ১৭টি শাখাতেই পাওয়া যাচ্ছে এই থালি। এই থালির সূচনা করতে অভিনেতা নিজেই এই রেস্তরাঁয় উপস্থিত ছিলেন। মস্ত থালির সামনে দাড়িয়ে একাধিক ছবিও তুলেছেন অভিনেতা! সঙ্গে ছিল ভক্তদের ভিড়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন