ময়াল উদ্ধার

গ্রামে ঢুকে এক ব্যক্তির বাড়ির বারান্দায় সিঁড়ির নীচে আশ্রয় নিয়েছিল এক ময়াল। সকালে উঠে বারান্দায় সেই ময়াল দেখে আতঙ্কিত হয়ে পড়েন বাড়ির লোকজন। খবর দেওয়া হয় বন দফতরে। পরে কর্মীরা গিয়ে পূর্ণবয়স্ক ময়ালটি উদ্ধার করে রঘুনাথপুরের কার্যালয়ে নিয়ে আসেন।

Advertisement
রঘুনাথপুর শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৫ ০২:৩১
Share:

গ্রামে ঢুকে এক ব্যক্তির বাড়ির বারান্দায় সিঁড়ির নীচে আশ্রয় নিয়েছিল এক ময়াল। সকালে উঠে বারান্দায় সেই ময়াল দেখে আতঙ্কিত হয়ে পড়েন বাড়ির লোকজন। খবর দেওয়া হয় বন দফতরে। পরে কর্মীরা গিয়ে পূর্ণবয়স্ক ময়ালটি উদ্ধার করে রঘুনাথপুরের কার্যালয়ে নিয়ে আসেন। শুক্রবার সকালে রঘুনাথপুর ২ ব্লকের রুকনি গ্রামের ঘটনা। বিট অফিসার শুভেন্দু বিশ্বাস জানিয়েছেন, রুকনি গ্রামের বাসিন্দা শঙ্কর সরকারের বাড়ির বারান্দার সিঁড়ির তলা থেকে উদ্ধার করা লম্বায় ১৫ ফুটের ময়ালটির ওজন ১০-১২ কেজি। আপাতত সেটিকে রঘুনাথপুর রেঞ্জ অফিসে পর্যবক্ষণে রাখা হয়েছ। প্রসঙ্গত গত দু’মাসের মধ্যে এই নিয়ে পাঁচটি ময়লা উদ্ধার করল রঘুনাথপুরের বন দফতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন