সাপের ছোবল, মৃত কলেজছাত্র

সাপের ছোবলে মৃত্যু হল এক কলেজ পড়ুয়ার। মৃতের নাম বিপ্রদাস কোটাল (২০)। মানবাজার থানার বনমহড়া গ্রামে তার বাড়ি। বৃহস্পতিবার ভোরের দিকে তিনি মারা যান। বিপ্রদাস মানবাজারের মানভূম কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে খাওয়া দাওয়া সেরে বিপ্রদাস ঘুমিয়ে পড়েছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মানবাজার শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৫ ০২:৫২
Share:

সাপের ছোবলে মৃত্যু হল এক কলেজ পড়ুয়ার। মৃতের নাম বিপ্রদাস কোটাল (২০)। মানবাজার থানার বনমহড়া গ্রামে তার বাড়ি। বৃহস্পতিবার ভোরের দিকে তিনি মারা যান। বিপ্রদাস মানবাজারের মানভূম কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে খাওয়া দাওয়া সেরে বিপ্রদাস ঘুমিয়ে পড়েছিলেন। তাঁর বাবা শিবশঙ্কর কোটাল পুলিশকে জানিয়েছেন, ভোররাতে হঠাৎ বিপ্রদাস ধড়মড়িয়ে উঠে বসেন। বাড়ির লোকেদের ডেকে বলেন, তাঁর বাঁ হাঁটুর নীচে কিছু যেন কামড়েছে। সেখানে রক্তের দাগ লেগেছিল। সঙ্গে সঙ্গে তাঁরে মানবাজার গ্রামীণ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। সেখানে ভর্তি করার এক ঘণ্টার মধ্যেই তাঁর মৃত্যু হয়। বৃহস্পতিবার দুপুরে তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পুরুলিয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন