আপনি ফ্যাশনিস্তা হলে এই ৫ শহরে শপিং করতেই হবে

বন্ধুমহলে কি আপনি ফ্যাশনিস্তা হিসেবে পরিচিত? ঘুরতে যাওয়া আর মনের মতো শপিং করা কি আপনার পছন্দের কাজ?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৮ ১৫:০৬
Share:
০১ ০৬

বন্ধুমহলে কি আপনি ফ্যাশনিস্তা হিসেবে পরিচিত? ঘুরতে যাওয়া আর মনের মতো শপিং করা কি আপনার পছন্দের কাজ? তা হলে এই ৫ শহরে আপনাকে একবার অন্তত যেতেই হবে।

০২ ০৬

লন্ডন: ফ্যাশন ভালবাসলে লন্ডন আপনার অপেক্ষায় রয়েছে। বন্ড স্ট্রিট ও অক্সফোর্ড স্ট্রিট জুড়ে রয়েছে অ্যালেক্সান্ডার ম্যাককুইন, বারবেরি, স্টেলা ম্যাককার্টনি।

Advertisement
০৩ ০৬

নিউ ইয়র্ক: বিশ্বের অন্যতম ফ্যাশন ক্যাপিটাল নিউ ইয়র্ক সিটি। যে কোনও মার্কিন ব্র্যান্ড আকর্ষণীয় কম দামে পাওয়া যায়। বার্নেস, ম্যানহ্যাটনের মেসি’স অন্যতম লাক্সারি স্টোর।

০৪ ০৬

মিলান: যদি রানওয়ে ধরে শপিং করতে ভালবাসেন তা হলে ইতালির মিলান আপনার জন্য সেরা। গ্যালেরিও ভিত্তরিও ইমানুয়েল টু বিশ্বের অন্যতম প্রাচীন শপিং মল।

০৫ ০৬

প্যারিস: ফ্রান্স মানে কি শুধুই আইফেল টাওয়ার? ফবর্গ সেন্ট-অনর জেলায় আপনার অপেক্ষায় রয়েছে ওয়াইএসএল, হারমিস, ভারসাচে। পালাইস রয়্যালে সারি বেঁধে রয়েছে ভিন্টেজ ও লাক্সারি স্টোর।

০৬ ০৬

দিল্লি: দিল্লিকে বাদ দিলে এই তালিকা অসম্পূর্ণ থেকে যাবে। ভারতের অন্যতম বুমিং ফ্যাশন মার্কেট দিল্লি। ক্রমশই আন্তর্জাতিক মানের ফ্যাশন ডেস্টিনেশন হয়ে উঠছে দিল্লি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement