Manabi News

এই দু’জনের সম্পর্ক জানলে অবাক হবেন

ঝকঝকে টানটান ত্বক, ছিপছিপে শরীর। গ্ল্যামার যেন চুঁইয়ে পড়ছে। দেখে মনে হবে বয়স মেরেকেটে ২২-২৩ বছর। কিন্তু বাস্তবটা এর থেকে অনেকটাই আলাদা। এখনও জীবনশক্তিতে ভরপুর এই ‘প্রৌঢ়া’কে দেখে সত্যিই বোঝার উপায় নেই তাঁর আসল বয়স।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ মে ২০১৭ ১২:৩৩
Share:

না বলে দিলে বোঝার উপায় নেই তাঁরা আসলে মা-ছেলে। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

ঝকঝকে টানটান ত্বক, ছিপছিপে শরীর। গ্ল্যামার যেন চুঁইয়ে পড়ছে। দেখে মনে হবে বয়স মেরেকেটে ২২-২৩ বছর। কিন্তু বাস্তবটা এর থেকে অনেকটাই আলাদা। এখনও জীবনশক্তিতে ভরপুর এই ‘প্রৌঢ়া’কে দেখে সত্যিই বোঝার উপায় নেই তাঁর আসল বয়স। এমনকী না বলে দিলে কেউ ঘুণাক্ষরেও বুঝতে পারবে না, ৪৯ বছরের এই মহিলার ২২ বছরের একটি ছেলেও রয়েছে!

Advertisement

১৯৬৮-তে চিনের হেনান প্রদেশের জিনইয়াঙ্গে জন্ম লিউ ইয়েলিন-এর। ছোট থেকেই ফিটনেস নিয়ে সচেতন লিউ। সেই মতোই যোগ থেকে সুইমিং— সুস্থ থাকতে দিনের বেশির ভাগ সময়টাই শরীরচর্চা নিয়ে ব্যস্ত থাকেন। আর নিয়মিত শরীরচর্চাই তাঁর সৌন্দর্যের রহস্য বলে মনে করেন লিউ।

আরও পড়ুন: মাতৃত্ব অপেক্ষা করতে পারে, শিক্ষা নয়

Advertisement

প্রায় পঞ্চাশেও কিশোরীর মতোই তরতাজা লিউ

২০ বছরের ছেলেও রয়েছে তাঁর। একটি ফিল্ম প্রোডাকশন কোম্পানিতে কাজ করে সে। কিন্তু ছেলের সঙ্গে বেরোলে সকলেই ছেলেকে তাঁর বয়ফ্রেন্ড বলে ভুল করেন। ‘‘নিজেকে এখনও ১৭ বছরের কিশোরী বলেই মনে করি’’- বললেন ৫০ বছরের লিউ ইয়েলিন। অবসর সময়ে সাঁতার কাটতে ভালবাসেন। গত বছর মাত্র চার ঘণ্টায় স্ট্রেট অব মলাক্কা পাড়ি দিয়েছিলেন তিনি। শরীরচর্চার পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গেও যুক্ত লিউ। নিয়মিত রক্ত দান করেন। লিউ-র মতে ‘নো-মেকআপ’ লুকটাই তাঁর ইউএসপি।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই ‘অ্যাক্টিভ’ লিউ। তাঁর ফ্যানের সংখ্যাও নেহাত কম নয়। ইনস্টাগ্রামে ৭৫ হাজারেরও বেশি তাঁর ফলোয়ার।

লিউ-র ইচ্ছা বিশ্বভ্রমণে বেরোবেন তিনি। পাশাপাশি আরও একটি ইচ্ছা রয়েছে তাঁর। ৮০ বছরেও এমনই সুন্দর থাকতে চান লিউ ইয়েলিন।

(ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন