IPL 2020

মন্থর ওভার রেটের জন্য ১২ লক্ষ টাকা জরিমানা কোহালিকে

লোকেশ রাহুলের ঝোড়ো ইনিংসে নক আউট বিরাট কোহালির ব্যাঙ্গালোর। হারের পরেই এল খারাপ খবর। গুনতে হচ্ছে জরিমানা।

Advertisement

সংবাদ সংস্থা

দুবাই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২০ ১২:১৪
Share:

হতাশ কোহালি।

কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচটা যত দ্রুত সম্ভব ভুলে যেতে চাইবেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহালি। লোকেশ রাহুলের দলের কাছে ৯৭ রানে আত্মসমর্পণ করতে হয়েছে ব্যাঙ্গালোরকে। পঞ্জাব অধিনায়কের ক্যাচ দু' বার ফেলেছেন স্বয়ং কোহালি।

Advertisement

এ বার মন্থর ওভার রেটের জন্য ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে তাঁকে। আইপিএল কমিটির তরফে পাঠানো এক বিবৃতিতে জানানো হয়েছে, চলতি মরসুমে এই প্রথম বার স্লো ওভার রেটের ঘটনা ঘটল আরসিবি-র সঙ্গে, তাই কোহালিকে ১২ লক্ষ টাকা জরিমানা করা হল।

পঞ্জাবের বিরুদ্ধে কোনও কিছুই ঠিকঠাক হয়নি ব্যাঙ্গালোরের। টস জিতে প্রথমে পঞ্জাবকে ব্যাট করতে পাঠিয়েছিলেন কোহালি। লোকেশ রাহুল শেষ পর্যন্ত টিকে থেকে পঞ্জাবকে পৌঁছে দেন ২০৬ রানে। ৬৯ বলে অপরাজিত ১৩২ রানের ঝকঝকে ইনিংস খেলেন তিনি।

Advertisement

আরও পড়ুন: কোহালির ব্যাঙ্গালোরকে গুঁড়িয়ে দিল রাহুলের পঞ্জাব

পঞ্জাবের রান তাড়া করতে নেমে বিপর্যয়ের সম্মুখীন হয় ব্যাঙ্গালোর। মাত্র ১ রান করেন কোহালি। ফিঞ্চ-ডিভিলিয়ার্সরাও বড় রান করতে ব্যর্থ। শেষ পর্যন্ত ব্যাঙ্গালোরের ইনিংস থেমে যায় ১০৯ রানে। ম্যাচ হারের পরে আবার জরিমানাও গুনতে হচ্ছে কোহালিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন