Pakistan

জয়ের উৎসবে হাওয়ায় গুলি, পাকিস্তানে মৃত কিশোর

করাচির জিন্না আন্তর্জাতিক বিমানবন্দরে পাকিস্তান দল নামার সঙ্গে সঙ্গে দলকে শুভেচ্ছা জানাতে এগিয়ে আসে হাজার হাজার পাক সমর্থক। ব্যতিক্রম ছিল না ছোট হুসেনও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ জুন ২০১৭ ২২:৫৪
Share:

উচ্ছসিত পাক সমর্থক। ছবি: এপি

সারা দেশ যখন চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের খুশিতে মত্ত তখন আচমকাই এক গুলির আওয়াজে স্তব্ধ হয়ে গেল পাক সমর্থকদের বিজয় উল্লাস।

Advertisement

১৫ বছরের এক কিশোরের মৃত্যুতে ভাটা পড়ল উচ্ছাসের জোয়ারে। করাচির জিন্না আন্তর্জাতিক বিমানবন্দরে পাকিস্তান দল নামার সঙ্গে সঙ্গে দলকে শুভেচ্ছা জানাতে এগিয়ে আসে হাজার হাজার পাক সমর্থক। এক ঝলকে সেই সময় করাচির রাস্তা দেখলে মনে হত, যেন আগাম ইদের আনন্দে রাস্তায় নেমেছে গোটা করাচি।

আরও পড়ুন: ইস্তফা দিয়েই দিলেন অনিল কুম্বলে

Advertisement

এই পরিস্থিতিতে সরফরাজ অ্যান্ড কোম্পানিকে স্বাগত জানাতে খোলা আকাশে গুলি চালায় এক দল সমর্থক। আর সেই গুলিতেই মৃত্যু হয় সৈয়দ হুসেন রাজা জাইদি নামের ওই কিশোরের। বাড়ির বারান্দায় দাঁড়িয়ে পাক দলের অভ্যুত্থান দেখছিল হুসেন। সেই সময়ই গুলি লাগে তার। “বাবা আমার গুলি লেগেছে”-এই কথা বলে রক্তাক্ত শরীরে লুটিয়ে পরে সে। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে অপারেশান থিয়েটারেই শেষ নিঃশ্বাস ত্যাগ করে ওই কিশোর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন