Sports News

রোনাল্ডোর বিরুদ্ধে ন’বছর আগের ধর্ষণ-মামলা ফের শুরু

লাস ভেগাস পুলিশ সূত্রে খবর, গত সেপ্টেম্বরে ওই মামলা আবার নতুন করে শুরু করা হয়েছে। তাদের দাবি, তদন্তকারী দল নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ফের তদন্ত শুরু করেছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ অক্টোবর ২০১৮ ১৫:৩৩
Share:

ক্রিস্টিয়ানো রোনাল্ডো। ছবি: এএফপি।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিরুদ্ধে যৌন হেনস্থার মামলাটি আবার নতুন করে শুরু করল লাস ভেগাস পুলিশ। ২০০৯ সালে রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন ক্যাথরিন মায়োরগা নামে এক মহিলা। তখন তো বটেই, পরবর্তীতেও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন রোনাল্ডো।

Advertisement

লাস ভেগাস পুলিশ সূত্রে খবর, গত সেপ্টেম্বরে ওই মামলা আবার নতুন করে শুরু করা হয়েছে। তাদের দাবি, তদন্তকারী দল নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ফের তদন্ত শুরু করেছে। যে হেতু তদন্ত চলছে, সে কারণে এই বিষয়ে আর কোনও তথ্য এই মুহূর্তে দেওয়া সম্ভব নয় বলেও জানিয়েছে লাসভেগাস পুলিশ।

গত রবিবার ইনস্টাগ্রামে পোস্ট করা এক লাইভ ভিডিয়োতে এই অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেছেন রোনাল্ডো। গোটাটাকেই তিনি ‘ফেক নিউজ’ বলে দাবি করেছিলেন। তিনি বলেছিলেন, ‘‘আমার নামে অভিযোগ করে নিজেকে প্রচারের আলোয় আনাই মূল উদ্দেশ্য। জার্মানির যে নিউজ ম্যাগাজিনে এই অভিযোগ প্রকাশিত হয়েছে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছি।’’ ওই ভিডিয়োতে রোনাল্ডো বলেছেন, “না, না, না, না। যা বলা হচ্ছে, তা ফেক নিউজ। আমার নাম ব্যবহার করে প্রচারে আসাই উদ্দেশ্য। এটা স্বাভাবিক ব্যাপার। আমার নাম নিয়ে ওরা বিখ্যাত হতে চাইছে।’’

Advertisement

আরও পড়ুন
ধর্ষণের অভিযোগ! 'ফেক নিউজ' বলে উড়িয়ে দিলেন রোনাল্ডো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন