এ বি-র ভবিষ্যৎ ঠিক হবে অগস্টে

কার্ডিফে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে হারে দক্ষিণ আফ্রিকা। চোটের পর টেস্ট ফর্ম্যাট থেকে সাময়িক বিরতিতে ছিলেন ডিভিলিয়ার্স। ২০১৯ বিশ্বকাপের আগে নিজেকে ফিট রাখতে মরিয়া ডিভিলিয়ার্স। যিনি জানালেন তাঁর পাখির চোখ সেপ্টেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ জুন ২০১৭ ০৪:৪০
Share:

এ বি ডিভিলিয়ার্সের ভবিষ্যৎ বোর্ডের হাতে। ফাইল চিত্র

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট সংস্থার সঙ্গে অগস্টে আলোচনার পরেই নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেবেন এ বি ডিভিলিয়ার্স। ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান ডিভিলিয়ার্স বলছেন, ‘‘অগস্টে বৈঠকে বসব ক্রিকেট সাউথ আফ্রিকার সঙ্গে। ওরা ঠিক করবে শেষ কয়েক বছরে আমাকে নিয়ে পরিকল্পনা কী। তারপরেই সিদ্ধান্ত নেব।’’

Advertisement

কার্ডিফে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে হারে দক্ষিণ আফ্রিকা। চোটের পর টেস্ট ফর্ম্যাট থেকে সাময়িক বিরতিতে ছিলেন ডিভিলিয়ার্স। ২০১৯ বিশ্বকাপের আগে নিজেকে ফিট রাখতে মরিয়া ডিভিলিয়ার্স। যিনি জানালেন তাঁর পাখির চোখ সেপ্টেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ। ‘‘পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই। নিজেকে ফিট রাখতে চাই। আমি সেপ্টেম্বরের জন্য তৈরি হচ্ছি। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট খেলতে চাই,’’ বলছেন ডিভিলিয়ার্স।

নিজের কেরিয়ারে অনেক স্মরণীয় ইনিংস খেললেও বড় কোনও ট্রফি জেতার স্বপ্ন স্বপ্নই থেকে গিয়েছে। তাই তো ডিভিলিয়ার্স বলছেন তাঁর স্বপ্ন দক্ষিণ আফ্রিকা-কে বিশ্বচ্যাম্পিয়ন করা। ‘‘আমার স্বপ্ন বিশ্বকাপ জেতা। আমি খেলতে চাই পরের বিশ্বকাপে। কিন্তু সেই সিদ্ধান্তটা পুরোপুরি আমার হাতে নেই। আমি জানি না কী হবে,’’ বলছেন ডিভিলিয়ার্স। সঙ্গে তিনি যোগ করেন, ‘‘আমি অপেক্ষা করব যতক্ষণ না নতুন কোচ কে হচ্ছে সেটা জানা যাচ্ছে। আমি কথা বলব বোর্ডকর্তাদের সঙ্গে। আমি ওদের প্ল্যানে আছি কি না সেটার উপর সব নির্ভর করছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন