Sports News

১৩ বছর পর ট্রেনে, দল নিয়ে কলকাতায় নতুন ক্যাপ্টেন ধোনি

বুধবার সকাল সকাল হাওড়া স্টেশনে হঠাৎই বাড়তি তৎপরতা। খবর পৌঁছে গিয়েছে সবার কাছে, আসছেন ধোনি। ঝাড়খণ্ড দলের হয়ে বিজয় হাজারে ট্রফি খেলতে পুরো দল নিয়ে তত ক্ষণে হাওড়া স্টেশনে ঢুকে পড়েছে হাতিয়া-হাওড়া এক্সপ্রেস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০১৭ ১৬:১০
Share:

হাওড়া স্টেশনে মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: পিটিআই।

বুধবার সকাল সকাল হাওড়া স্টেশনে হঠাৎই বাড়তি তৎপরতা। খবর পৌঁছে গিয়েছে সবার কাছে, আসছেন ধোনি। ঝাড়খণ্ড দলের হয়ে বিজয় হাজারে ট্রফি খেলতে পুরো দল নিয়ে তত ক্ষণে হাওড়া স্টেশনে ঢুকে পড়েছে হাতিয়া-হাওড়া এক্সপ্রেস। কড়া নিরাপত্তার মধ্যেই হাওড়া স্টেশন থেকে গাড়িতে উঠে হোটেলের পথে রওনা দিলেন ধোনি অ্যান্ড টিম। তার আগেই ট্রেন থেকে ছবি পোস্ট করলেন ধোনি। লিখলেন, ‘‘আমি ১৩ বছর পর ট্রেন উঠলাম। এটা অনেকটা পথ যাত্রা যেটা আমি দারুণ উপভোগ করছি। দলের সবার সঙ্গে চুটিয়ে গল্প করছি।’’

Advertisement

এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন ধোনি

১৩ বছর পর আবার ট্রেন। রেল স্টেশনের টিকিট পরীক্ষক হিসেবে চাকরি জীবন শুরু করেছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। এর পর বদলে গিয়েছে সবটাই। ক্রিকেটই বদলে দিয়েছে সব। তার পর থেকে ট্রেন চড়া হয়নি আর। ভারতীয় ক্রিকেটের মিস্টার কুলকে সব সময় থাকতে হত কড়া নিরাপত্তায়। তাই ট্রেনে চড়া সম্ভব ছিল না। এত দিন ভারতীয় দলের সঙ্গেই দেশে-বিদেশে উড়ে বেড়াতে হত। সেই সব দিন এখন অতীত। টেস্ট ক্রিকেট থেকে অবসর, তার পর ওয়ান ডে, টি২০-র অধিনায়কত্ব ছেড়ে এখন অনেকটাই ফ্রি। সঙ্গে সরে যেতে হয়েছে আইপিএল-এর পুণে দলের অধিনায়কত্ব থেকেও। ফিরেছেন ঝাড়খণ্ড দলে। এত আগে রাজ্যের হয়ে বিভিন্ন টুর্নামেন্টে খেললেও কখনও অধিনায়কত্ব করেননি। এ বার বিজয় হাজারে ট্রফিতে আবার অধিনায়ক হিসেবে দেখা যাবে তাঁকে। ২৫ ফেব্রুয়ারি কর্নাটকের বিরুদ্ধে ইডেন গার্ডেনে নেমে পড়বেন অধিনায়ক ধোনি।

Advertisement

আরও খবর: নিজেকে ধোনি মনে হচ্ছে, ম্যাচ জিতিয়ে বললেন হরমনপ্রিত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন