মোহনবাগানকে শো-কজ ফেডারেশনের

কিছুদিন আগেই ফেডারেশনের বিরুদ্ধে তোপ দেগেছিলেন মোহনবাগান কোচ সঞ্জয় সেন। সরাসরিই বলে দিয়েছিলেন, দেশের ফুটবলের সংস্থা বিক্রি হয়ে গিয়েছে। তার ফলেই শো-কজের মুখে পড়তে হল মোহনবাগান ক্লাবকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৬ ২৩:৫৯
Share:

কিছুদিন আগেই ফেডারেশনের বিরুদ্ধে তোপ দেগেছিলেন মোহনবাগান কোচ সঞ্জয় সেন। সরাসরিই বলে দিয়েছিলেন, দেশের ফুটবলের সংস্থা বিক্রি হয়ে গিয়েছে। তার ফলেই শো-কজের মুখে পড়তে হল মোহনবাগান ক্লাবকে। আই লিগ ও এএফসি চ্যাম্পিয়ন্স লিগের মধ্যে কম সময় থাকায় আই লিগের খেলা পিছিয়ে দেওয়ার আর্জি জানিয়েছিল মোহনবাগান। কিন্তু রাজি হয়নি ফেডারেশন। তাদের বক্তব্য ছিল পুনেতে শিবাজিয়ান্স-মোহনবাগান ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে যাওয়ায় সেই ম্যাচ পিছিয়ে দেওয়া সম্ভব ছিল না। তখনই রেগে এই মন্তব্য করেছিলেন মোহনবাগান কোচ সঞ্জয় সেন।

Advertisement

এএফসি চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে ঘরের মাঠে ট্যাম্পাইন্স রোভার্সকে হারিয়েই পরের দিন উড়ে যেতে হয়েছিল পুনেতে। পুনেতে খেলার পরই রাতারাতি চিনের ফ্লাইট ধরে চলে যেতে হয়েছিল মুম্বই। এই ধকলটাই খেলায় প্রভাব ফেলবে বলে আশঙ্কা করেই ম্যাচ পিছিয়ে দিতে বলা হয়েছিল।

আরও খবর

Advertisement

ফিফা র‌্যাঙ্কিংয়ে এক ধাপ উঠে ১৬২তে ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন