Sports News

স্যাঞ্চেজের ভবিষ্যৎ এখনও নিশ্চিত নয়

এ দিকে দুই ম্যানচেস্টারই হাত বাড়িয়ে রেখেছে স্যাঞ্চেজের দিকে। কিন্তু ওয়েঙ্গার জানিয়েছেন, দুই ম্যানচেস্টার স্যাঞ্চেজের দিকে হাত বাড়ালেও তাঁর পিরবর্তন না পাওয়া পর্যন্ত তাঁকে ছাড়ছে না দল। এই মরসুমের শেষেই আর্সেনালের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে স্যাঞ্চেজের। তিনি অনেকটাই ঝুঁকে রয়েছেন সিটির দিকে।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০১৮ ১৮:৫৫
Share:

অ্যালেক্সিস স্যাঞ্চেজ। ছবি: এএফপি।

শুক্রবারই আর্সেন ওয়েঙ্গারের এই মন্তব্যে আরও বেশি সঙ্কটে পড়ে গিয়েছে অ্যালেক্সিস স্যাঞ্চেজের ভবিষ্যৎ। স্বয়ং কোচ যখন বলে দিচ্ছেন তাঁর দলের প্লেয়ারের ক্লাবে ভবিষ্যৎ নিশ্চিত নয় তখন নতুন দলের খোঁজে নামতে হবে তাঁকে এটাই স্বাভাবিক। যা খবর পরের ট্রান্সফার উইন্ডোতে আর্সেনাল ছাড়বেন অ্যালেক্সিস স্যাঞ্চেজ। কিন্তু দল তাঁকে আদৌ ছাড়বে কিনা সেটা সময়ই বলবে।

Advertisement

এ দিকে দুই ম্যানচেস্টারই হাত বাড়িয়ে রেখেছে স্যাঞ্চেজের দিকে। কিন্তু ওয়েঙ্গার জানিয়েছেন, দুই ম্যানচেস্টার স্যাঞ্চেজের দিকে হাত বাড়ালেও তাঁর পিরবর্তন না পাওয়া পর্যন্ত তাঁকে ছাড়ছে না দল। এই মরসুমের শেষেই আর্সেনালের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে স্যাঞ্চেজের। তিনি অনেকটাই ঝুঁকে রয়েছেন সিটির দিকে। অন্যদিকে মোরিনহোর ইউনাইটেডও মুখিয়ে রয়েছে তাঁকে নিতে। ওয়েঙ্গার অবশ্য জানিয়েছেন, ‘‘এখনও কিছুই নিশ্চিত নয়। আমি কোনও ভুল তথ্য দিতে চাই না। এটাই বলতে পারি এখনও কোনও সিদ্ধান্ত হয়নি।’’

স্যাঞ্চেজকে ছাড়তে হলে একই মানের ফুটবলার তাঁকে এনে দিতে হবে বলে জানিয়েছেন ওয়েঙ্গার। তিনি বলেন, ‘‘অ্যালেক্সিস অসাধারণ ফুটবলার। বিশ্বমানের প্লেয়ার। কিন্তু যদি তাঁকে ছাড়তে হয় তা হলে দলের ভারসাম্য রক্ষার্থে সেই মানেরই প্লেয়ার লাগবে। সেটা কি আমরা পাব? অবশ্যই না। কিন্তু অন্যভাবে ভারসাম্য রক্ষা করতে হবে।’’ ওয়েঙ্গারের কথায় এটা স্পষ্ট তিনি কোনও ভাবেই স্যাঞ্চজকে ছাড়তে চান না।

Advertisement

আরও পড়ুন
জিদানেই আস্থা রিয়ালের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন