badminton

করোনার ফল ‘অসম্পূর্ণ’, অল ইংল্যান্ডে সিন্ধুদের খেলা পিছিয়ে গেল পাঁচ ঘণ্টা

বুধবার বিশ্ব ব্যাডমিন্টন সংস্থা এবং ব্যাডমিন্টন ইংল্যান্ড যৌথ ভাবে একটি বিবৃতি প্রকাশ করে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২১ ১৩:১৮
Share:

সাইনা নেহওয়াল।

করোনার থাবায় কাঁপছে অল ইংল্যান্ড ওপেনও। বুধবার ভারতীয় সময় দুপুর থেকে শুরু হওয়ার কথা ছিল এই প্রতিযোগিতা। কিন্তু তা পাঁচ ঘণ্টা পিছিয়ে দেওয়া হল। করোনার ফল ‘অসম্পূর্ণ’ আসার কারণেই এই সিদ্ধান্ত।

Advertisement

বুধবার বিশ্ব ব্যাডমিন্টন সংস্থা এবং ব্যাডমিন্টন ইংল্যান্ড যৌথ ভাবে একটি বিবৃতি প্রকাশ করে। সেখানে লেখা হয়েছে, “অল ইংল্যান্ড ওপেনে অংশ নিতে চলা অনেক খেলোয়াড়ের কোভিড-১৯ পরীক্ষার ফল অসম্পূর্ণ এসেছে। ফলে সেই নমুনাগুলি ফের পরীক্ষা করা হবে। বেশ কিছু খেলোয়াড়ের ফলাফল পজিটিভ এসেছে। তাঁদের ফের পরীক্ষা করা হবে। যতক্ষণ না পরীক্ষার ফল নেগেটিভ আসে, ততক্ষণ তাঁরা স্বেচ্ছাবন্দি থাকবেন।”

এমনিতে মঙ্গলবার রাতের দিকে জানা যায়, তিন ভারতীয় খেলোয়াড়ের করোনার ফল পজিটিভ এসেছে। দলের কোচ মাতিয়াস বো স্থানীয় সংবাদমাধ্যমে বলেছেন, “এই ফল হতাশাজনক। গত ১৪ দিনে পাঁচ বার পরীক্ষা হয়েছে আমাদের। প্রতি বারই নেগেটিভ এসেছে। আমরা একে অপরের সঙ্গে মিশেছি। হঠাৎ করে পরীক্ষার ফল পজিটিভ আসে কী করে?”

Advertisement

সাইনা নেহওয়াল টুইট করে বলেছিলেন, “কাল থেকে ম্যাচ শুরু হচ্ছে। কিন্তু এখনও কোভিড পরীক্ষার ফল এল না। ২ দিন ধরে কোনও জিম, অনুশীলন হচ্ছে না।” তাঁর স্বামী পারুপল্লি কাশ্যপও টুইটারে ক্ষোভ উগরে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন