ম্যাচ হেরে অভিযোগ কালীঘাটের

এরিয়ানের কাছে তিন উইকেটে হেরে আম্পায়ারিং নিয়ে অভিযোগ করল কালীঘাট ক্লাব। প্রতিবাদ জানিয়ে সিএবি-র কাছে চিঠিও দিয়েছে তারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০১৭ ০৩:৩৫
Share:

এরিয়ানের কাছে তিন উইকেটে হেরে আম্পায়ারিং নিয়ে অভিযোগ করল কালীঘাট ক্লাব। প্রতিবাদ জানিয়ে সিএবি-র কাছে চিঠিও দিয়েছে তারা। এরিয়ান সব অভিযোগ উড়িয়ে দিলেও কালীঘাটের বক্তব্য, বিপক্ষের ক্রিকেটারদের সময় নষ্টের খেসারত দিতে হয়েছে তাদের।

Advertisement

বোলিংয়ে তাদের সময় নষ্টের জন্য বাড়তি ২০ রান ও কালীঘাটের আমির গনির বিরুদ্ধে পিচ নষ্টের অভিযোগে বাড়তি আরও পাঁচ রান দেওয়া হয় এরিয়ানকে। আম্পায়ারিং নিম্নমানের হয়েছে বলেও চিঠিতে অভিযোগ করা হয়েছে বলে ক্লাব সূত্রের খবর।

শনিবার সিনিয়র নক আউট কোয়ার্টার ফাইনালে এরিয়ান তিন উইকেটে জেতে। কিন্তু কালীঘাটের অভিযোগ, পরে ব্যাট করতে নেমে সময় নষ্ট করে এরিয়ানই। তাদের এক ওপেনার ইনিংসের মাঝে অনেকক্ষণ পোশাক বদল করেন বলে অভিযোগ। এক জন আউট হওয়ার পরে পরবর্তী ব্যাটসম্যান ক্রিজে আসতেও অস্বাভাবিক দেরি করেন বলে অভিযোগ। তবে সব অভিযোগই উড়িয়ে দিয়েছেন এরিয়ান কর্তা সমর পাল। কালীঘাট কর্মকর্তা রূপনাথ রায়চৌধুরী জানান, ‘‘সিএবি-কে চিঠি দিয়ে সব জানিয়েছি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন