Tim Southee

আউট হয়ে বিরাট কোহালির ফিরে যাওয়া দেখতে দারুণ লাগে, হুঙ্কার সাউদির

মঙ্গলবার নিয়মরক্ষার তৃতীয় একদিনের ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত-নিউজিল্যান্ড। সিরিজের প্রথম দুই একদিনের ম্যাচ জিতেছে ব্ল্যাক ক্যাপসরা। ফলে, টিম ইন্ডিয়াকে হোয়াইটওয়াশ করার সুযোগ রয়েছে কিউয়িদের সামনে।

Advertisement

সংবাদ সংস্থা

মাউন্ট মঙ্গানুই শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২০ ১৬:৩২
Share:

অকল্যান্ডে দ্বিতীয় একদিনের ম্যাচে কোহালিকে বোল্ড করার সাউদিকে অভিনন্দন সতীর্থদের। ছবি: এপি।

বিরাট কোহালির বিরুদ্ধে তিন ধরনের ফরম্যাট মিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে সফলতম বোলার হলেন তিনি। শনিবার অকল্যান্ডে সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচে বিরাট কোহালিকে নবম বারের জন্য আউট করেছিলেন টিম সাউদি।

Advertisement

মঙ্গলবার নিয়মরক্ষার তৃতীয় একদিনের ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত-নিউজিল্যান্ড। সিরিজের প্রথম দুই একদিনের ম্যাচ জিতেছে ব্ল্যাক ক্যাপসরা। ফলে, টিম ইন্ডিয়াকে হোয়াইটওয়াশ করার সুযোগ রয়েছে কিউয়িদের সামনে।

সোমবার তৃতীয় একদিনের ম্যাচের আগে বিরাটের সঙ্গে দ্বৈরথ নিয়ে সাউদি বলেছেন, “কোহালি হল উচ্চমানের ক্রিকেটার। ওর খুব একটা দুর্বলতাও নেই। আমার মনে হয় নতুন বলে উইকেট থেকে সাহায্য মিলছে। যদি ঠিক জায়গায় বল ফেলা যায়, তবে ব্যাটসম্যানকে প্রশ্নের সামনে দাঁড় করানোর মতো অনেক কিছুই ঘটছে।”

Advertisement

আরও পড়ুন: ফাইনালে দলের আচরণের জন্য ক্ষমা চাইলেন বাংলাদেশ অধিনায়ক​

আরও পড়ুন: ‘বেশ কয়েক বছর ধরেই মনে হচ্ছিল বিশ্বকাপ জিততে পারি’

তিনি আরও বলেছেন, “আমার কাজই হল উইকেট নেওয়া। আর বিরাট গ্রেট ক্রিকেটার। দুর্দান্ত ফর্মেও রয়েছে। বিশেষ করে রান তাড়ার ক্ষেত্রে ও অবিশ্বাস্য। তাই ওকে ফেরত পাঠাতে পারলে দারুণ লাগে। তবে আমি জানতাম না যে বিরাটকে সবচেয়ে বেশি বার আমিই আউট করেছি।” অর্থাৎ, এই রেকর্ডের কথা আগে জানতেনই না তিনি।

আরও পড়ুন: ‘কান্না থামাতে পারছি না, দেশকে গর্বিত করেছে আকবর’​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন