ইডেনে ভারত-পাক ম্যাচে জাতীয় সঙ্গীত গাইবেন অমিতাভ বচ্চন

ইডেনে ভারত-পাকিস্তান ম্যাচের আগে আরও এক চমক। এই ম্যাচ ঘিরে চমকের পর চমক চলছেই। ধর্মশালা থেকে ম্যাচ কলকাতায় আসার পরই তা ঘিরে চলছে নানা পরিকল্পনা। কখনও দুই দেশের প্রাক্তন প্লেয়ারদের নিয়ে আসা কখনও শহিদ আফ্রিদির মন্তব্য ঘিরে উত্তাল হওয়া পাকিস্তান। তার মধ্যেই আবার চমক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০১৬ ১৭:২৮
Share:

ইডেনে ভারত-পাকিস্তান ম্যাচের আগে আরও এক চমক। এই ম্যাচ ঘিরে চমকের পর চমক চলছেই। ধর্মশালা থেকে ম্যাচ কলকাতায় আসার পরই তা ঘিরে চলছে নানা পরিকল্পনা। কখনও দুই দেশের প্রাক্তন প্লেয়ারদের নিয়ে আসা কখনও শহিদ আফ্রিদির মন্তব্য ঘিরে উত্তাল হওয়া পাকিস্তান। তার মধ্যেই আবার চমক। বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা লড়াইয়ের মাঠে জাতীয় সঙ্গীত কারা গাইবেন জানেন? ভারতের জাতীয় সঙ্গীত মাঠে দাঁড়িয়ে গাইতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। আর পাকিস্তানের জাতীয় সঙ্গিত গাইবেন সেই দেশের সুফি গায়ক শফকত আমানত আলি। যাঁরা শুধু ভারত-পাকিস্তানের ম্যাচ দেখতে টিকিট কেটেছেন তাঁদের কাছে বাড়তি পাওনা তো বটেই। সঙ্গে দেখতে পাবেন দুই দেশের আটজন প্রাক্তন তারকা ক্রিকেটারকেও। এক কথায় অনেক টানাপড়েন, অনেক কথার পর হয়তো ভারত-পাকিস্তানের মধ্যে এই ম্যাচ লেখা থাকবে ক্রিকেটের ইতিহাসে।

Advertisement

আরও খবর

দু’যুগ পেরিয়ে ইডেনে বাংলাদেশ

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন