ক্ষমা চেয়ে নিলেন অনুরাগ

ভারতীয় বোর্ডের গদিচ্যূত প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর নিঃশর্ত ক্ষমা চেয়ে নিলেন সুপ্রিম কোর্টের কাছে। অনুরাগের বিরুদ্ধে হলফনামায় মিথ্যে বলার অভিযোগ ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৭ ০৪:০৬
Share:

ভারতীয় বোর্ডের গদিচ্যূত প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর নিঃশর্ত ক্ষমা চেয়ে নিলেন সুপ্রিম কোর্টের কাছে। অনুরাগের বিরুদ্ধে হলফনামায় মিথ্যে বলার অভিযোগ ছিল। সেই অভিযোগ হল, লোঢা সংস্কার আটকাতে তিনি আইসিসি-র কাছে বাহ্যিক শক্তির হস্তক্ষেপ হচ্ছে বলে চিঠি চেয়েছিলেন। অনুরাগের সঙ্গে ঝামেলায় সেই তথ্যই ফাঁস করে দিয়েছিলেন প্রাক্তন বোর্ড প্রেসিডেন্ট এবং এখন আইসিসি প্রধান শশাঙ্ক মনোহর। তারই ভিত্তিতে দেশের সর্বোচ্চ আদালতের প্রশ্নের মুখে পড়েন অনুরাগ। এখন অবশ্য ক্ষমা চেয়ে নেওয়ায় তিনি জালিয়াতির অভিযোগ থেকে মুক্তি পেয়ে যাবেন বলেই মনে করছেন বোর্ড কর্তারা।

Advertisement

সোমবার আইসিসি-তে বোর্ডের প্রতিনিধিত্ব নিয়েও শুনানি হয়। বোর্ডের পক্ষে দাঁড়িয়ে কপিল সিব্বল আদালতে বলেন, ভারতীয় বোর্ডের টাকা কমিয়ে দেওয়া হচ্ছে। এই অবস্থায় সদস্যদের নিয়ে বিশেষ বৈঠক করতে দেওয়া হোক যে, আইসিসি-তে ভারতীয় বোর্ডের প্রতিনিধি হিসেবে কে যাবেন। তবে এ নিয়ে আদালত এ দিন রায় জানায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন