Virat Kohli

বিরাটের আস্তানায় হঠাৎ হাজির অনুষ্কা

বিরাটও এই মুহূর্তে কিছুটা ফ্রি। টেস্ট সিরিজ ৩-০তে জিতে ফুরফুরে মেজাজটাও রয়েছে। তার উপর যদি প্রেমিকার উদয় হয় হঠাৎ তা হলে তো কোনও কথাই নেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৭ ১৫:৩৫
Share:

অনুস্কা শর্মা, রবি শাস্ত্রীর সঙ্গে ভারত অধিনায়ক কোহালি। ছবি: বিরাট কোহালি ফ্যান ক্লাবের ইনস্টগ্রাম সৌজন্যে।

ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ ইউএসএ-তে ছুটি কাটিয়ে দেশে ফিরে গিয়েছিলেন অনুষ্কা শর্মা। কারণ সামনেই ছিল তাঁর নতুন ছবি ‘জব হ্যারি মেট সেজল’এর রিলিজ। আর বিরাট কোহালি উড়ে গিয়েছিলেন শ্রীলঙ্কায়। জুলাইয়ের মাঝামাঝি সময় থেকে ভারতীয় দলকে শ্রীলঙ্কায় থাকতে হবে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত। তাই সুযোগ পেয়েই অনুষ্কা উড়ে গেলেন বিরাটের কাছে শ্রীলঙ্কায়।

Advertisement

আরও পড়ুন: ফুটবলের মক্কা সাজছে বিদেশি ঢঙে, যুবভারতী টেক্কা দেবে এতিহাদকেও

আরও পড়ুন রোনাল্ডোকে খেলাতে মরিয়া রিয়াল মাদ্রিদ & ! ❤️😍 বিরাটও এই মুহূর্তে কিছুটা ফ্রি। টেস্ট সিরিজ ৩০তে জিতে ফুরফুরে মেজাজটাও রয়েছে। তার উপর যদি প্রেমিকার উদয় হয় হঠাৎ তা হলে তো কোনও কথাই নেই। এমনিতে অনেকেই পরিবারকে সঙ্গে নিয়ে গিয়েছেন। সেখান অনুষ্কার আগমন সোনায় সোহাগা। আর কয়েকদিন পরেই শুরু ওয়ান ডে সিরিজ। তার আগেই হালকা মেজাজে পুরো ভারতীয় দল। অনুষ্কা আর বিরাট পোজ দিলেন শ্রীলঙ্কার ফ্যানদের সঙ্গেও। পাশে ছিলেন কোচ রবি শাস্ত্রীও। এর পর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন বিরাট কোহালি।

Advertisement

& ! ❤️😍

বিরাটও এই মুহূর্তে কিছুটা ফ্রি। টেস্ট সিরিজ ৩০তে জিতে ফুরফুরে মেজাজটাও রয়েছে। তার উপর যদি প্রেমিকার উদয় হয় হঠাৎ তা হলে তো কোনও কথাই নেই। এমনিতে অনেকেই পরিবারকে সঙ্গে নিয়ে গিয়েছেন। সেখান অনুষ্কার আগমন সোনায় সোহাগা। আর কয়েকদিন পরেই শুরু ওয়ান ডে সিরিজ। তার আগেই হালকা মেজাজে পুরো ভারতীয় দল। অনুষ্কা আর বিরাট পোজ দিলেন শ্রীলঙ্কার ফ্যানদের সঙ্গেও। পাশে ছিলেন কোচ রবি শাস্ত্রীও। এর পর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন বিরাট কোহালি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন