আন্তর্জাতিক ক্রিকেট থেকে আপাতত নির্বাসিত সানি-তাসকিন

নিষিদ্ধ বোলিং অ্যাকশনের দায়ে নির্বাসিত হলেন বাংলাদেশের দুই বোলার আরাফত সানি ও তাসকিন আহমেদ। বাংলাদেশ পেসার তাসকিন আহমেদ ও আরাফত সানির বোলিং অ্যাকশন নিয়ে ধর্মশালাতেই সংশয় প্রকাশ করেছিল আম্পায়াররা। সেই মতো দু’জনকেই পাঠানো হয়েছিল চেন্নাইয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৬ ১৭:৩৫
Share:

নিষিদ্ধ বোলিং অ্যাকশনের দায়ে নির্বাসিত হলেন বাংলাদেশের দুই বোলার আরাফত সানি ও তাসকিন আহমেদ। বাংলাদেশ পেসার তাসকিন আহমেদ ও আরাফত সানির বোলিং অ্যাকশন নিয়ে ধর্মশালাতেই সংশয় প্রকাশ করেছিল আম্পায়াররা। সেই মতো দু’জনকেই পাঠানো হয়েছিল চেন্নাইয়ে। সেখান থেকে একদিনের মধ্যে পরীক্ষা দিয়ে তাসিকন আহমেদ ধর্মশালায় পৌঁছে গেলেও সানি কলকাতায় যোগ দেন দলের সঙ্গে। কিন্তু শেষ পর্যন্ত বিশ্বকাপ খেলা আর হচ্ছে না দু’জনেরই। ভাবা হয়েছিল তাসকিন বেঁচে যাবেন কিন্তু তেমনটা হল না। দু’জনকেই নির্বাসিত করা হল। যতক্ষণ না আবার বোলিং অ্যাকশন ঠিক হচ্ছে এই দুই প্লেয়ারের আন্তর্জাতিক ক্রিকেটে খেলা হবে না। আইসিসির ওয়েব সাইটে এই তথ্য জানিয়ে দেওয়া হয়েছে।

Advertisement

আরও খবর

ব্যাটিং ছন্দ ফিরে পেতে উদগ্রীব সৌম্য

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন