Lionel Scaloni

মেসিকে বিশ্রামের ভাবনা

প্যারাগুয়ের বিরুদ্ধে শেষ ম্যাচে প্রাক্তন ম্যান সিটি তারকা ভাল খেলেছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ০৫:৪২
Share:

ফাইল চিত্র।

এমনিতে নিয়মরক্ষার ম্যাচ। কিন্তু মাঠের বাইরে থাকতে রাজি নন লিয়োনেল মেসি। কিন্তু দলের সেরা তারকাকে ক্লান্তির হাত থেকে রক্ষা করতে প্রতিজ্ঞ কোচ। বলিভিয়ার বিরুদ্ধে ম্যাচে লিয়োনেল মেসিকে বিশ্রামে রাখার ইঙ্গিত দিয়েছেন কোচ লিয়োনেল স্কালোনি।

Advertisement

দলের সঙ্গে পুরোদস্তুর অনুশীলন করলেও রবিবার আর্জেন্টিনা দলের কোচ বলেছেন, “মেসির মতো ফুটবলার কোনও ম্যাচেই মাঠের বাইরে থাকতে চায় না। কিন্তু আমি সেটা হতে দিতে পারি না। টানা ম্যাচের ক্লান্তি কাটিয়ে ওঠার সুযোগ দিতেই হবে মেসিকে। তা হলে কোয়ার্টার ফাইনালে ওকে অনেক তরতাজা মেজাজে পাব আমরা।” কিন্তু একান্তই যদি মেসি খেলতে চান? স্কালোনি বলেছেন, “ওর সঙ্গে এ বিষয় নিয়ে কথা বলতে হবে।” আর্জেন্টিনা কোচ যে ইঙ্গিত দিয়েছেন, তাতে বলিভিয়ার বিরুদ্ধে শুরু থেকে খেলতে পারেন সের্খিয়ো আগুয়েরো। প্যারাগুয়ের বিরুদ্ধে শেষ ম্যাচে প্রাক্তন ম্যান সিটি তারকা ভাল খেলেছিলেন। তবে ইতিমধ্যে হলুদ কার্ড দেখে ফেলা তিন ফুটবলার এমিলিয়ানো মার্তিনেস, লাওতারো মার্তিনেস এবং কোয়ার্তাকেও বিশ্রাম দিতে চান স্কালোনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন