চিনের প্রস্তাবে না বললেন ওয়েঙ্গার

চিনের লোভে পা না দিয়ে আর্সেনালেই মরসুম শেষ অবধি থাকতে চান আর্সেন ওয়েঙ্গার। লসির দিয়েগো কোস্তা থেকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ওয়েন রুনি, প্রতিটা বড় নামের জন্য প্রস্তাব এসেছে চিন থেকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ মার্চ ২০১৭ ০৩:৩৪
Share:

ঘোষণা: আর্সেনালেই কোচিং করাতে চান আর্সেন ওয়েঙ্গার।

চিনের লোভে পা না দিয়ে আর্সেনালেই মরসুম শেষ অবধি থাকতে চান আর্সেন ওয়েঙ্গার।

Advertisement

চেলসির দিয়েগো কোস্তা থেকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ওয়েন রুনি, প্রতিটা বড় নামের জন্য প্রস্তাব এসেছে চিন থেকে। এ বার সেই তালিকায় যোগ হলেন আর্সেনালের কিংবদন্তি ম্যানেজার ওয়েঙ্গার। শোনা যাচ্ছে, কিছু দিন আগেই আর্সেনালের ফরাসি কোচের জন্য প্রস্তাব এসেছিল চিনের ক্লাব থেকে। কিন্তু আর্সেনালেই মরসুম শেষ অবধি থাকতে চান ওয়েঙ্গার।

বায়ার্নের বিরুদ্ধে হারের পর ওয়েঙ্গারের ভবিষ্যৎ নিয়ে শুরু হয় জল্পনা। কিছু দিন আগে সাংবাদিক সম্মেলনেও ওয়েঙ্গার বলেন, এপ্রিলের মধ্যে তিনি সিদ্ধান্ত নেবেন আগামী মরসুমে ক্লাবে থাকবেন কি না। ওয়েঙ্গার ক্লাব ছাড়লে তার পরিবর্তে রাফায়েল বেনিতেজকে ম্যানেজার করার কথা ভাবছে আর্সেনাল। দৌড়ে রয়েছেন য়ুভেন্তাস ম্যানেজার মাসিমিলায়ানো আলেগ্রি-ও।

Advertisement

ওয়েঙ্গার ছাড়াও স্ট্রাইকার অ্যালেক্সিস সাঞ্চেজের ভবিষ্যৎ নিয়েও দেখা দিয়েছে ধোঁয়াশা। সাঞ্চেজকে সই করতে এখন থেকেই কথাবার্তা শুরু করেছে চেলসি। আবার প্যারিস সঁ জরমঁও প্রস্তাব দিতে চায় সাঞ্চেজের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন