Cricket

ধোনিকে জাতীয় দলে দেখছেন না ভারতের বিশ্বকাপজয়ী পেসারও

বিশ্বকাপ সেমিফাইনালের পর থেকে ধোনিকে আর ক্রিকেট মাঠে দেখা যায়নি। তাঁকে নিয়ে তৈরি হয়েছে কৌতূহল।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২০ ১২:৫০
Share:

ধোনিকে নিয়ে জল্পনা চলছেই। —ফাইল চিত্র।

দিন কয়েক আগে হরভজন সিংহ জানিয়েছিলেন, জাতীয় দলের হয়ে ধোনিকে তিনি আর দেখছেন না তিনি। ২০১১ বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক আশিস নেহরাও ভাজ্জির সুরেই সুর মিলিয়েছেন। তিনিও ধোনিকে আর জাতীয় দলের জার্সিতে দেখছেন না।

Advertisement

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নেহরা বলেছেন, ‘‘ধোনি যদি খেলতে চায় এবং ফিট থাকে, তা হলে এক নম্বর কিপার হিসেবে ও আমার পছন্দ। তবে আমার ব্যক্তিগত ভাবে মনে হচ্ছে, ধোনি দেশের হয়ে আর খেলবে না। তবে যে কোনও সময়েই ধোনি চমক দিতে পারে। এখনও পর্যন্ত ধোনি অবসর নেয়নি। সেটা অবশ্য অন্য বিষয়।’’

বিশ্বকাপ সেমিফাইনালের পর থেকে ধোনিকে আর ক্রিকেট মাঠে দেখা যায়নি। তাঁকে নিয়ে তৈরি হয়েছে কৌতূহল। সব ঠিকঠাক থাকলে, এ বারের আইপিএল-এ ধোনিকে দেখা যেত। কিন্তু করোনাভাইরাসের দাপটে প্রশ্নচিহ্নের সামনে আইপিএল।

Advertisement

আরও পড়ুন: বিশ্বের সেরা অফস্পিনার কে? হরভজনের তালিকায় নেই অশ্বিন!

ফলে ধোনির ব্যাট এবং গ্লাভস হাতে মাঠে নামা বিলম্বিতই হচ্ছে। যত পিছিয়ে যাচ্ছে তাঁর প্রত্যাবর্তন, ততই তাঁকে নিয়ে দেখা দিচ্ছে জল্পনা। তাঁর অবসর নিয়ে জল্পনাও বাড়ছে প্রতি দিন। ভাজ্জির মতো নেহরাও তাই ধোনিকে ফের জাতীয় দলের জার্সিতে দেখছেন না মাঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন