Sports News

অ্যাশলে ওয়েস্টউড এ বার কলকাতার দায়িত্বে

আই লিগে বেঙ্গালুরু এফসির অভিষেকেই দায়িত্ব নিয়ে এসেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড অ্যাকাডেমির এই ছাত্র। দুটো আই লিগ ও একটি ফেডারেশন কাপ এসেছে তিন বছরে। গত বছরই বেঙ্গালুরু এফসির দায়িত্ব ছেড়ে তিনি চলে যায় মালয়েশিয়া সুপার লিগের দল পেনাং এফএ-এর দায়িত্ব নিয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ জুলাই ২০১৭ ১৮:৪১
Share:

অ্যাশলে ওয়েস্টউড। —ফাইল চিত্র।

মাঝে মাত্র একটা বছর। আবার ভারতে ফিরছেন বেঙ্গালুরুর হয়ে আই লিগ জয়ী কোচ অ্যাশলে ওয়েস্টউড। এ বার অবশ্য ফিরছেন ইন্ডিয়ান সুপার লিগে। শুধু তাই নয় ফিরছেন কলকাতায়। অ্যাটলেটিকোর হাত ধরেই তিনি ফিরছেন ভারতীয় ফুটবলে। কলকাতা দলের ডাইরেক্টর অফ ফুটবল হিসেবে যোগ দিতে চলেছেন ওয়েস্টউড।

Advertisement

আরও খবর: আট বছর পর ভারত-শ্রীলঙ্কা সম্পূর্ণ সিরিজ

আই লিগে বেঙ্গালুরু এফসির অভিষেকেই দায়িত্ব নিয়ে এসেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড অ্যাকাডেমির এই ছাত্র। দুটো আই লিগ ও একটি ফেডারেশন কাপ এসেছে তিন বছরে। গত বছরই বেঙ্গালুরু এফসির দায়িত্ব ছেড়ে তিনি চলে যায় মালয়েশিয়া সুপার লিগের দল পেনাং এফএ-এর দায়িত্ব নিয়ে। যদিও পুরো মরসুম দলের দায়িত্ব থাকেননি তিনি। এ বার ফিরছেন ভারতে। ওয়েস্টউড আসার আগেই গোলকিপার দেবজিৎ মজুমদার ও মিডফিল্ডার প্রবীর দাসকে সই করিয়ে নিয়েছে কলকাতা।

Advertisement

কোচ সমস্যা মিটিয়ে এখন অনেকটাই নিশ্চিন্ত কলকাতা দল। ইতিমধ্যেই তিনবারের মধ্যে দু’বার চ্যাম্পিয়ন হয়েছে। যদিও ক্লাবের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন