ATK Mohunbagan

অমরিন্দর, লিস্টন, আপুইয়াকে নিয়ে শক্তিশালী দল গড়তে চাইছে এটিকে মোহনবাগান

আগামী বছর থেকে বিদেশি ফুটবলারের সংখ্যা কমে যাবে আইএসএলে। তাই সবার আগে নিজেদের দল গুছিয়ে নিতে চাইছে এটিকে মোহনবাগান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ১৪:৪৩
Share:

অমরিন্দর, লিস্টন ও আপুইয়া ফাইল চিত্র

নতুন মরসুমের জন্য দল গোছাতে শুরু করে দিল এটিকে মোহনবাগান। কোচ আন্তনিয়ো লোপেজ হাবাসের সঙ্গে চুক্তি সম্পন্ন হওয়ার পর হায়দরাবাদ এফসি থেকে লিস্টন কোলাসো ও আইএসএল চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি থেকে গোলরক্ষক অমরিন্দর সিংহকে প্রায় চূড়ান্ত করে ফেলল সবুজ মেরুন ক্লাব। শোনা যাচ্ছে, নর্থ ইস্ট ইউনাইটেড এফসির সেন্ট্রাল মিডফিল্ডার আপুইয়াকেও প্রস্তাব দিয়েছে এটিকে মোহনবাগান। তবে কোনও ফুটবলারের নামই এখনও ঘোষণা করেনি তারা।

Advertisement

আগামী বছর থেকে বিদেশি ফুটবলারের সংখ্যা কমে যাবে আইএসএলে। তাই সবার আগে নিজেদের দল গুছিয়ে নিতে চাইছে এটিকে মোহনবাগান। স্ট্রাইকার হিসেবে মনবীর নিজেকে প্রমাণ করেছেন গত মরসুমেই। ভাল খেলায় জাতীয় দলেও সুযোগ পেয়ে গিয়েছেন তিনি। তাঁর সঙ্গে যদি লিস্টন যোগ দেন তা হলে দলের আক্রমণভাগ আরও শক্তিশালী হবে। তার পাশাপাশি আক্রমণভাগে বিদেশির সংখ্যাও কমান যাবে।

গত মরসুমে ১৯ টি ম্যাচে ২ টি গোল ও ৩ টি অ্যাসিস্ট রয়েছে তার। ভাল খেলায় জাতীয় দলেও সুযোগ পেয়েছিলেন তিনি। অমরিন্দর গত মরসুমে সেরা গোলরক্ষকের পুরস্কারও পেয়েছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন