ISL 2020

এ বার থিম সং, এটিকে-মোহনবাগানের নতুন চমক

সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছিল এটিকে-মোহনবাগান তাদের নতুন থিম সং প্রকাশ করার জন্য।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২০ ১১:০০
Share:

কেরলকে হারিয়ে সবুজ-মেরুন ফুটবলারদের উচ্ছ্বাস। ছবি: সোশ্যাল মিডিয়া

কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে জয় দিয়েই শুরু হয়েছে এটিকে-মোহনবাগানের আইএসএল সফর। রয় কৃষ্ণর শটে জালে জড়িয়ে যেতেই সমর্থকদের উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। দর্শকশূন্য স্টেডিয়ামে এখন সোশ্যাল মিডিয়াই তো দর্শকদের আনন্দ প্রকাশের এক মাত্র উপায় হয়ে উঠেছে। তাই এই সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছিল এটিকে-মোহনবাগান তাদের নতুন থিম সং প্রকাশ করার জন্য।

Advertisement

এত দিন মোহনবাগানের খেলা থাকলে মাঠে শোনা যেত ‘এগারো’ সিনেমার গান ‘আমাদের সূর্য মেরুন’। মোহনবাগানের থিম সং না হলেও সেই গানের সঙ্গেই ‘নাড়ির টান’ খুঁজে পেয়েছিলেন সমর্থকরা। নতুন এই গান প্রকাশ পেতেই সমর্থকদের একাংশের মধ্যে দেখা গিয়েছে বিরূপ প্রতিক্রিয়া। বাঙালির আবেগকে ছুঁতে উলু, শঙ্খধ্বনি দিয়ে থিম সংয়ের শুরুটা করেছিলেন সুরকার শান্তনু মৈত্র। কিন্তু সমর্থকদের একাংশের দাবি সেই আবেগটাই নেই এই গানে। গানটি গেয়েছেন ঊষা উত্থুপ।

গানটি প্রকাশ পেতেই বেশ কিছু মোহনবাগান সমর্থক সোশ্যাল মিডিয়ায় লিখতে শুরু করেন, ‘এগারো’ ছবির গানের কথা। সমর্থকদের একাংশ জয়ের জন্য শুভেচ্ছাবার্তা জানিয়েও লেখেন যে গানটি তাঁদের পছন্দ হয়নি।

Advertisement

আরও পড়ুন: রয় কৃষ্ণর গোলে জয় এটিকে-মোহনবাগানের, জন্মদিনে হার কিবুর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন