Tennis

Australian Open: অস্ট্রেলিয়ান ওপেন নিয়ে বাড়ছে উদ্বেগ, করোনা আক্রান্ত আরও দুই টেনিস খেলোয়াড়

১৭ জানুয়ারি থেকে শুরু হতে চলা বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যামে এই তিন খেলোয়াড় যোগ দিতে পারবেন কি না তাই নিয়ে জল্পনা রয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ১৮:৫৪
Share:

অস্ট্রেলিয়ান ওপেন শুরু হতে এক মাসও বাকি নেই। —ফাইল চিত্র

অস্ট্রেলিয়ান ওপেন নিয়ে উদ্বেগ বাড়ছে। রাফায়েল নাদালের পর এ বার করোনা আক্রান্ত বেলিন্ডা বেনসিচ এবং অন্স জাবেউর। আবু ধাবিতে একটি প্রদর্শনী প্রতিযোগিতায় যোগ দিয়েছিলেন তাঁরা। সেই প্রতিযোগিতায় খেলেছিলেন নাদালও।

অস্ট্রেলিয়ান ওপেন শুরু হতে এক মাসও বাকি নেই। ১৭ জানুয়ারি থেকে শুরু হতে চলা বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যামে এই তিন খেলোয়াড় যোগ দিতে পারবেন কি না তাই নিয়ে জল্পনা রয়েছে। দুবাইয়ের সেই প্রতিযোগিতায় সুইৎজারল্যান্ডের বেনসিচ হেরে যান তুনিসিয়ার জাবেউরের কাছে। তাঁরা দু’জনেই টিকা নিয়েছিলেন বলে জানিয়েছিলেন। দুই খেলোয়াড়ের মধ্যেই উপসর্গ লক্ষ্য করা গিয়েছে।

Advertisement

বেনসিচ টুইট করে লেখেন, ‘এই মুহূর্তে আমি নিভৃতবাসে। সুস্থ হওয়ার জন্য সব রকমের চিকিৎসা চলছে। জ্বর, গা-ব্যথা, ঠান্ডা লাগা, সবই রয়েছে আমার।’ জাবেউরেরও জ্বর রয়েছে। তাঁর মধ্যেও বিভিন্ন উপসর্গ দেখা গিয়েছে। তাঁরা আশাবাদী করোনা থেকে সুস্থ হয়ে উঠে অস্ট্রেলিয়া ওপেনে যোগ দিতে পারবেন। যদিও অস্ট্রেলিয়ার টেনিস আধিকারিকদের চিন্তা বাড়ছে। এক মাসেরও কম সময় রয়েছে এই গ্র্যান্ড স্ল্যাম শুরু হতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন