Mithali Raj

মিতালি, হরমনপ্রীত, স্মৃতিরাই নেতৃত্ব দেবেন মহিলা টি-২০ চ্যালেঞ্জে

মিতালি রয়েছেন ভেলোসিটির নেতৃত্বে। হরমনপ্রীত রয়েছেন সুপারনোভার নেতৃত্বে। স্মৃতি রয়েছেন ট্রেলব্লেজার্সের নেতৃত্বে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২০ ১৫:৫১
Share:

মিতালি রাজ, হরমনপ্রীত কৌর ও স্মৃতি মন্ধানা নেতৃত্ব দেবেন তিন দলকে। ছবি: পিটিআই।

মিতালি রাজ, হরমনপ্রীত কৌরস্মৃতি মন্ধানা। মহিলাদের টি২০ চ্যালেঞ্জে তিন দলের নেতৃত্বে রয়েছেন এঁরাই। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড নভেম্বরে আমিরশাহিতে হতে চলা এই প্রতিযোগিতার দলও ঘোষণা করেছে। বাংলা থেকে দলে আছেন ঝুলন গোস্বামী, রিচা ঘোষ।

২০১৮ সাল থেকে আইপিএলের ধাঁচে শুরু হয়েছে এই প্রতিযোগিতা। যা এ বার ৪ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত চলবে। মিতালি রয়েছেন ভেলোসিটির নেতৃত্বে। হরমনপ্রীত রয়েছেন সুপারনোভার নেতৃত্বে। স্মৃতি রয়েছেন ট্রেলব্লেজার্সের নেতৃত্বে। বিবৃতিতে জানানো হয়েছে যে, এই প্রতিযোগিতায় ভারতের সেরা মহিলা ক্রিকেটারদের সঙ্গেই অংশ নেবেন ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ ও নিউজিল্যান্ডের ক্রিকেটাররা। তাইল্যান্ডের নাথাকান চ্যান্থম হতে চলেছেন এই প্রতিযোগিতার প্রথম থাই ক্রিকেটার। তিনি মহিলাদের টি২০ বিশ্বকাপে প্রথম হাফ সেঞ্চুরি করেছিলেন।

ভেলোসিটি দল: মিতালি রাজ (অধিনায়ক), বেদা কৃষ্ণমূর্তি (সহ-অধিনায়ক), শেফালি ভার্মা, সুষমা বর্মা (উইকেটকিপার), একতা বিস্ট, মানসী যোশি, শিখা পাণ্ডে, দেবীকা বৈদ্য, সুশ্রী দিব্যদর্শিনী, মানালি দক্ষিণী, লেইঘ কাসপেরেক, ড্যানিয়েলে ওয়াট, সুনে লুস, জাহানারা আলম, এম. অনাঘা।

Advertisement

আরও পড়ুন: শেষ ওভারে নাটকীয় জয় কলকাতার, ২ রানে হারল পঞ্জাব

আরও পড়ুন: শান্ত থাকা ছিল লক্ষ্য, বলছেন নারাইন​

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন