Saqlain Mushtaq

‘ধোনির সঙ্গে ঠিক করেনি বিসিসিআই’

আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ালেও ধোনি অবশ্য আইপিএল খেলবেন। এই মুহূর্তে সিএসকে সংসার নিয়ে দুবাইয়ে তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

ইসলামাবাদ শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২০ ১৫:৫৫
Share:

নীল জার্সিতে আর দেখা যাবে না ধোনিকে। —ফাইল চিত্র।

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির অবসর এবং তা নিয়ে বিসিসিআই-এর ভূমিকায় রীতিমতো হতাশ পাকিস্তানের প্রাক্তন অফ স্পিনার সাকলিন মুস্তাক।

Advertisement

নিজের ইউটিউব চ্যানেলে ‘দুসরা’র আবিষ্কর্তা বলেছেন, ‘‘আমি সব সময়েই ইতিবাচক কথা বলি। নেতিবাচক কথা আমি বলি না। কিন্তু আমার মনে হয়েছে, এটা বিসিসিআই-এর পরাজয়ই। ধোনির মতো এক জন এত বড় মাপের ক্রিকেটারের সঙ্গে ঠিক আচরণ করেনি ভারতীয় বোর্ড। এ ভাবে ওর অবসর নেওয়াটা ঠিক হয়নি। এটা আমার হৃদয়ের কথা। আমার মনে হয় অগুনতি সমর্থকও আমার মতো করেই ভাবছে। এই ধরনের মন্তব্য করার জন্য আমি দুঃখিত। ধোনির সঙ্গে এটা ঠিক করেনি বিসিসিআই।’’

আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ালেও ধোনি অবশ্য আইপিএল খেলবেন। এই মুহূর্তে সিএসকে সংসার নিয়ে দুবাইয়ে তিনি। সাকলিন বলছেন, ‘‘ধোনি আইপিএল খেলবে এটা ভাল দিক। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেট থেকে ধোনির অবসর সম্পূর্ণ অন্য বিষয়। প্রতিটি ক্রিকেটারেরই কিছু না কিছু স্বপ্ন থাকে। আমারও সেই স্বপ্ন ছিল। কিন্তু চোটের জন্য আমার সেই স্বপ্ন পূরণ হয়নি। আমার বিশ্বাস ধোনিরও কিছু স্বপ্ন ছিল।’’

Advertisement

আরও পড়ুন: দ্রাবিড়, যুবি, ধোনি... ফেয়ারওয়েল না পাওয়াদের নিয়ে অভিনব ম্যাচের প্রস্তাব পাঠানের

ধোনির আকস্মিক অবসরের সিদ্ধান্তে প্রাক্তন পাক ক্রিকেটাররাও অদ্ভুত একটা ঘোরের মধ্যে। ভারতের প্রাক্তন অধিনায়ক একটা ফেয়ারওয়েল ম্যাচও পাবেন না, এটা মেনে নিতে পারছেন না সাকলিন মুস্তাকের মতো অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন