স্বার্থসংঘাত প্রশ্নে ছাড় সচিনকে

সোমবার এক বিবৃতিতে বোর্ডের এথিক্স অফিসার জানিয়েছেন, সচিনের বিরুদ্ধে ওঠা অভিযোগের কোনও ভিত্তি নেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ মে ২০১৯ ০৪:২৮
Share:

—ফাইল চিত্র।

সচিন তেন্ডুলকরের বিরুদ্ধে ওঠা স্বার্থসংঘাত সংক্রান্ত অভিযোগ খারিজ করে দিলেন বোর্ডের অম্বাডসমান ডি কে জৈন।

Advertisement

সোমবার এক বিবৃতিতে বোর্ডের এথিক্স অফিসার জানিয়েছেন, সচিনের বিরুদ্ধে ওঠা অভিযোগের কোনও ভিত্তি নেই। সচিন বোর্ডের ক্রিকেট পরামর্শদাতা কমিটির সঙ্গে যুক্ত নন। ফলে তাঁর বিরুদ্ধে স্বার্থসংঘাত সংক্রান্ত অভিযোগেরও কোনও ভিত্তি নেই।

সচিনের আইনজীবী অমিত সিবাল যে বিবৃতি দিয়েছেন, তাতে স্পষ্ট করে দেওয়া হয়েছে সুপ্রিম কোর্ট বোর্ডের প্রশাসকদের কমিটি নিয়োগ করার পরে ক্রিকেট পরামর্শদাতা কমিটির সঙ্গে কোনও ভাবেই যুক্ত ছিলেন না। ফলে তাঁর বিরুদ্ধে স্বার্থসংঘাতের কোনও প্রশ্নই উঠতে পারে না। সেই বিবৃতি খতিয়ে দেখার পরে সি কে জৈন প্রাক্তন ভারত অধিনায়কের বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছেন।

Advertisement

এ দিকে, সদ্যসমাপ্ত মুম্বই টি-টোয়েন্টি লিগে ছেলে অর্জুন তেন্ডুলকরের পারফরম্যান্স নিয়েও মুখ খুলেছেন সচিন। তিনি বলেছেন, ‘‘ক্রিকেট এই মুহূর্তে অর্জুনের ধ্যানজ্ঞান। ওকে কখনও কোনও বিষয়ে জোর দিই না।’’ যোগ করেন, ‘‘অর্জুনকে বলেছি, জীবনে যা-ই করো না কেন, সাফল্যের কোনও সহজ রাস্তা নেই। এটা আমার বাবা প্রয়াত রমেশ তেন্ডুলকর বলতেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন