Sports News

আবার সামনে চলে এল বিসিসিআই-এর অন্দরের সমস্যা

অমিতাভ চৌধুরীর অজান্তেই ভারতীয় মহিলা ক্রিকেট দলের কোচের পদের জন্য বিসিসিআই-এর ওয়েব সাইটে বিজ্ঞাপন দিয়ে দেওয়া হয়েছিল। আর সেটা করেছিলেন রাহুল জোহুরি। যা ভাল ভাবে নেননি অমিতাভ চৌধুরী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৭ ১৮:৪৮
Share:

বিসিসিআই সচিব অমিতাভ চৌধুরী। —ফাইল চিত্র।

আবারও বিসিসিআই-এর দুই কর্তার অন্দরের সমস্যার কথা চলে এল জনসমক্ষে। বিষয় ভারতীয় মহিলা ক্রিকেট দলের কোচের পদের জন্য বিজ্ঞাপন। বিসিসিআই-এর কার্যনিবার্হী সচিব অমিতাভ চৌধুরী বিরক্ত সিইও রাহুল জোহুরির ব্যবহারে।

Advertisement

বিসিসিআই-এর নিয়ম অনুযায়ী ক্রিকেট নিয়োগ সংক্রান্ত যে কোনও বিজ্ঞাপন দিতে হলে তা সচিবের অনুমোদনের পরই হতে পারে। কিন্তু রাহুল জোহুরি তেমনটা করেননি। অমিতাভ চৌধুরীর অজান্তেই ভারতীয় মহিলা ক্রিকেট দলের কোচের পদের জন্য বিসিসিআই-এর ওয়েব সাইটে বিজ্ঞাপন দিয়ে দেওয়া হয়েছিল। আর সেটা করেছিলেন রাহুল জোহুরি। যা ভাল ভাবে নেননি অমিতাভ চৌধুরী।

যা খবর তাতে ২৮ নভেম্বর রাহুল জোহুরি বিসিসিআই-এর সদস্যদের একটি ই-মেল করেন। সেখানে লেখা ছিল, ২৪ ও ২৫ অক্টোবরের মিটিংয়ে কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের সিদ্ধান্ত অনুযায়ী ভারতীয় মহিলা দলের ম্যানেজার পদের জন্য আবেদনপত্র চেয়ে বিসিসিআই ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

দুরন্ত চান্দিমল, লড়ছেন অধিনায়কের মতই

২ কোটি থেকে ১২ কোটিতে বিরাটরা

এর পর পাল্টা জবাব দেন অমিতাভ চৌধুরী। সেখানে লেখা ছিল, ‘আমি খুব অবাক। এই চিঠির ঠিক একদিন (২৭ নভেম্বর) আগেই আমি অফিসে ছিলাম। কিন্তু সে দিন কেউ কিছু জানায়নি এবং আমার নামে বিজ্ঞাপন চলে গিয়েছে। বুঝতে পারছি না এত তাড়াহুড়ো কিসের ছিল।’’ মেয়েদের আবার খেলা ফেব্রুয়ারিতে।

জোহুরির থেকে এই প্রসঙ্গে এখনও কোনও জবাব পাওয়া যায়নি। কিন্তু সেই বিজ্ঞাপন বিসিসিআই-এর ওয়েব সাইট থেকেও তুলে নেওয়া হয়েছে। এই মুহূর্তে বিসিসিআই-এর একটাই বিজ্ঞাপন চলছে সাইটে। যেখান ক্রিকেট অপারেশনসের জেনারেল ম্যানেজারের পদের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন