মনোজদের খেলা নিয়ে আপত্তি

বোর্ড সম্প্রতি তামিলনাড়ু ক্রিকেট সংস্থাকে চিঠি দিয়ে জানিয়েছে, কর্নাটক বা মহারাষ্ট্রের টি টোয়েন্টি লিগে ভিনরাজ্যের ক্রিকেটারদের খেলার অনুমতি যেমন দেওয়া হয় না, তেমনই তামিলনাড়ুর টি-টোয়েন্টি লিগেও সেই অনুমতি দেওয়া হবে না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ জুন ২০১৭ ০৫:৫১
Share:

তামিলনাড়ু ক্রিকেট সংস্থা ও ভারতীয় ক্রিকেট বোর্ডের মধ্যে টালবাহানায় মনোজ তিওয়ারি ও অশোক ডিন্ডাদের সে রাজ্যের টি টোয়েন্টি লিগে (টিএনপিএল) খেলা অনিশ্চিত হয়ে পড়ল। ভিনরাজ্যের ক্রিকেটাররা টিএনপিএলে খেলতে পারবেন না, এমনই ফতোয়া জারি করেছে বোর্ড। যার ফলে মনোজরা এই লিগে খেলতে পারবেন কি না, জানেন না।

Advertisement

বোর্ড সম্প্রতি তামিলনাড়ু ক্রিকেট সংস্থাকে চিঠি দিয়ে জানিয়েছে, কর্নাটক বা মহারাষ্ট্রের টি টোয়েন্টি লিগে ভিনরাজ্যের ক্রিকেটারদের খেলার অনুমতি যেমন দেওয়া হয় না, তেমনই তামিলনাড়ুর টি-টোয়েন্টি লিগেও সেই অনুমতি দেওয়া হবে না। ২০০৯-এ যখন এন শ্রীনিবাসন বোর্ড সচিব ও টিএনসিএ প্রেসিডেন্ট দুই পদেই ছিলেন, তখনই কর্নাটক সংস্থার এই অনুরোধ নাকচ করে দেওয়া হয়েছিল। এ বার সেই জালেই জড়িয়ে পড়েছেন শ্রীনিবাসন। এখন শ্রীনিবাসনের সংস্থা পাল্টা যুক্তি দিচ্ছেন, সুরেশ রায়না, পীযূষ চাওলা, ইউসুফ পাঠান, মনোজ ও ডিন্ডাদের মতো প্রায় আশি জন ভিনরাজ্যের ক্রিকেটারকে যেহেতু তাদের সংস্থায় নথিভুক্ত করা হয়েছে, তাই তাঁদের এই লিগে খেলার অধিকার রয়েছে। কিন্তু এই যুক্তি মানতে নারাজ বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন