জেল হতে পারে বেন স্টোকসের

দ্রুত গতীতে গাড়ি চালিয়ে সমস্যায় ইংল্যান্ড অল-রাউন্ডার বেন স্টোকস। এখনও পর্যন্ত চারবার ধরা পড়েছেন স্টোকস। আবার হলে জেল খাটতে হবে তাঁকে। যে রাস্তায় ঘণ্টায় ৫০ কিলোমিটার বেগে গাড়ি চালানোর নিয়ম সেখানে তিনি গাড়ি চালিয়েছেন ৭৫ কিলোমিটার বেগে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ জুন ২০১৬ ০১:০৪
Share:

দ্রুত গতীতে গাড়ি চালিয়ে সমস্যায় ইংল্যান্ড অল-রাউন্ডার বেন স্টোকস। এখনও পর্যন্ত চারবার ধরা পড়েছেন স্টোকস। আবার হলে জেল খাটতে হবে তাঁকে। যে রাস্তায় ঘণ্টায় ৫০ কিলোমিটার বেগে গাড়ি চালানোর নিয়ম সেখানে তিনি গাড়ি চালিয়েছেন ৭৫ কিলোমিটার বেগে। আগামী ডিসেম্বর মাসের মধ্যে এই নিয়ম আবার ভাঙলে বড় শাস্তি পেতে হবে তাঁকে। আদালতের তরফে তাঁকে সাবধান করা হয়েছে। ২৫ বছরের এই অল-রাউন্ডার আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন শেষ টি২০ বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের কার্লোস ব্রেথওয়েটকে পর পর চারটি ছক্কা হাঁকিয়ে। এবার তিনি আবার আলোচনার কেন্দ্রে। এবার অবশ্য বিষয়টি ক্রিকেটের বাইরের। স্টোক স্বীকার করে নিয়েছেন তিনি সাধারণত, ঘণ্টায় ৬১ কিলোমিটার বেগে গাড়ি চালিয়ে থাকেন। দ্রুত গতিতে গাড়ি চালানোর জন্য তাঁর বিরুদ্ধে একাধিক চার্জ রয়েছে।

Advertisement

আরও খবর

কোহালিদের কোচ বাছার বৈঠকে ভিডিও কনফারেন্সে থাকবেন সচিন

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন