চলে গেলেন সমীর দাশগুপ্ত

চলে গেলেন বাংলার রঞ্জি ট্রফির দলের দীর্ঘদিনের ম্যানেজার ও সিএবি-র জনপ্রিয় কর্তা সমীর দাশগুপ্ত। বুধবার সকাল সাতটা নাগাদ শহরের এক হাসপাতালে মারা যান তিনি।

Advertisement
শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০১৬ ০৩:৪৭
Share:

ছবিতে সচিনের সঙ্গে সমীর দাশগুপ্ত।

চলে গেলেন বাংলার রঞ্জি ট্রফির দলের দীর্ঘদিনের ম্যানেজার ও সিএবি-র জনপ্রিয় কর্তা সমীর দাশগুপ্ত। বুধবার সকাল সাতটা নাগাদ শহরের এক হাসপাতালে মারা যান তিনি। বয়স হয়েছিল ৭৫। সম্প্রতি রাজকোটে বাংলা-তামিলনাড়ু ম্যাচেও তিনি ম্যানেজার হিসেবে দলের সঙ্গে ছিলেন। সেখানে তিনি বেশ অসুস্থ ছিলেন বলে বাংলা শিবির সূত্রের খবর। রাজকোট থেকে কলকাতায় ফিরে আসার পর হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ২০০৩ থেকে ২০০৫ তিনি সিএবি-র সহ সচিব ছিলেন। ২০০৬ ও ২০০৭-এ যে দু’বার বাংলা রঞ্জি ফাইনাল খেলেছিল, সেই দু’বারই তিনি ছিলেন দলের ম্যানেজার। নব্বইয়ের দশকে পি সেন ট্রফিতে ইস্টবেঙ্গলের হয়ে সচিন তেন্ডুলকর ও কপিল দেব ইডেনে নেমেছিলেন তাঁর উদ্যোগে। সিএবি-তে তাঁর দেহ আনা হয় এ দিন। সেখানেই তাঁকে শেষ শ্রদ্ধা জানায় বাংলার ক্রিকেট মহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন