Lokesh rahul

বন্ধু মায়াঙ্কের জন্য গর্বিত, টুইট করলেন লোকেশ রাহুল

কর্নাটকের হয়ে অনূর্ধ্ব পর্যায় থেকে একসঙ্গে খেলছেন লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে  সিরিজের প্রথম দুই টেস্টে খেলেছিলেন লোকেশ রাহুল। কিন্তু রান না পাওয়ায় বাদ পড়েছেন মেলবোর্ন টেস্টে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৮ ১৭:৩৯
Share:

মায়াঙ্ককে অভিনন্দন রাহুলের। ছবি রাহুলের টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

কর্নাটকের হয়ে অনূর্ধ্ব পর্যায় থেকে একসঙ্গে খেলছেন লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম দুই টেস্টে খেলেছিলেন রাহুল। কিন্তু রান না পাওয়ায় বাদ পড়েছেন মেলবোর্ন টেস্টে। সেই টেস্টেই অভিষেক ঘটিয়েছেন মায়াঙ্ক। বন্ধুর জন্য গর্বিত এবং খুশি রাহুল।

Advertisement

এর আগে অস্ট্রেলিয়ার মাটিতে মাত্র একজন ভারতীয় ওপেনারই অভিষেক ঘটিয়েছিলেন। মায়াঙ্ক হলেন ভারতের দ্বিতীয় ওপেনার যিনি ব্র্যাডম্যানের দেশে অভিষেক করলেন। দেশের ২৯৫তম ক্রিকেটার হিসেবে টেস্টে হাতেখড়ি হল তাঁর।

অভিষেকে ৭৬ রান করলেন তিনি। অস্ট্রেলিয়ায় কোনও ভারতীয়ের টেস্ট অভিষেকে এটাই সর্বাধিক রান। টেস্ট অভিষেকেই পঞ্চাশ রান করায় তিনি হলেন ২৭তম ভারতীয় ব্যাটসম্যান। মায়াঙ্কের সাফল্যে দারুণ খুশি ‘বেস্ট ফ্রেন্ড’ রাহুল। সোশ্যাল মিডিয়ায় তাঁকে ‘ভাই’ বলেও চিহ্নিত করেছেন তিনি। রাহুল টুইটে লিখেছেন, “প্রিয় বন্ধুকে টেস্ট ক্যাপ পেতে দেখে ও দেশের হয়ে অভিষেক করতে দেখে খুব খুশি ও গর্বিত। আরও এগিয়ে যাও ভাই।”

Advertisement

আরও পড়ুন: ক্যান্টিন একাদশের বিরুদ্ধে ‘ট্রিপল সেঞ্চুরি ছিল! মায়াঙ্ককে খোঁচা প্রাক্তন অজি ক্রিকেটারের

আরও পড়ুন: হনুমাকে দিয়ে ওপেন করানো উচিত হয়নি! অসন্তুষ্ট লক্ষ্মণ

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন