Virat Kohli

কেক কেটে অনুষ্কাকে খাইয়ে দিলেন বিরাট, ভাইরাল হল সেই ছবি

সোমবার অস্ট্রেলিয়ায় নতুন ইতিহাস লিখেছেন ভারতীয় ক্রিকেট দল। এশিয়ার প্রথম দল হিসেবে অস্ট্রেলিয়ায় জিতেছে টেস্ট সিরিজ। এশিয়ার প্রথম অধিনায়ক হিসেবে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জিতেছেন বিরাট কোহালিও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

সিডনি শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০১৯ ১৭:১২
Share:

অনুষ্কাকে কেক খাওয়াচ্ছেন বিরাট। ছবি টুইটারের সৌজন্যে।

সামনে বড়সড় কেক। যাতে লেখা ‘অভিনন্দন বিরাট।’ তার থেকে এক টুকরো কেটে নিয়ে স্ত্রী অনুষ্কা শর্মাকে খাইয়ে দিচ্ছেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। সোশ্যাল মিডিয়ায় এই ছবি ভাইরাল হয়ে উঠল মঙ্গলবার।

Advertisement

সোমবার অস্ট্রেলিয়ায় নতুন ইতিহাস লিখেছেন ভারতীয় ক্রিকেট দল। এশিয়ার প্রথম দল হিসেবে অস্ট্রেলিয়ায় জিতেছে টেস্ট সিরিজ। এশিয়ার প্রথম অধিনায়ক হিসেবে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জিতেছেন বিরাট কোহালিও। তার পরই শুরু হয় উৎসব। ভারতীয় ক্রিকেটারদের নাচতেও দেখা যায় মেলবোর্নে। অ্যালান বর্ডারের হাত থেকে কোহালি গ্রহণ করেন বর্ডার-গাওস্কর ট্রফি। সেই ট্রফি নিয়ে চলতে থাকে ফোটোসেশন।

বলিউডি অভিনেত্রী অনুষ্কা শর্মাও হাজির ছিলেন সিডনিতে। ভারত টেস্ট সিরিজ জেতার পর মাঠে নেমে পড়েন তিনিও। কোহালির সঙ্গে তাঁর সেই সময়ের ছবি সাড়া ফেলেছিল সোশ্যাল মিডিয়াতে। এ বার কোহালির কেক কেটে অনুষ্কাকে খাওয়ানোর ছবি ঝড় তুলেছে নেটদুনিয়ায়। অনেকেই শেয়ার করেছেন সেই ছবি।

Advertisement

আরও পড়ুন: বিরাট কোহালির ভারতকে অভিনন্দন জানিয়ে টুইট ইমরানের

আরও পড়ুন: অস্ট্রেলিয়ার মিডিয়াতেও কোহালিদের ঢালাও স্তুতি​

সোমবার ভারতের টেস্ট সিরিজ জেতার ঐতিহাসিক মুহূর্তে অনুষ্কা টুইট করেছিলেন, “ওরা এল, এরা জয় করল। এই ক্রিকেটাররা লিখল নতুন ইতিহাস। সমস্ত ক্রিকেটার, কোচিং ইউনিট ও সাপোর্ট স্টাফদের অনেক অভিনন্দন।” অধিনায়ক বিরাটের এই নজির তাঁকে যে তাঁর কাছে কত গর্বের তা অনুষ্কার টুইটেই প্রতিফলিত হচ্ছিল। সোমবার মাঠে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সময় কোহালির দিকে যে মুগ্ধতার সঙ্গে তাকিয়ে ছিলেন অনুষ্কা, তাতেও সেই গর্ব ফুটে উঠেছিল।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন