Sports News

মাভির প্রশংসায় লি

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী ভারতীয় দলে ছিলেন মাভি। বিশ্বকাপের মতো আইপিএলেও ভাল বোলিং করছেন তিনি। সাত ম্যাচে মাত্র তিন উইকেট পেলেও নিজেকে ক্রমশ কেকেআর দলে কার্যকরী করে তুলছেন উত্তর প্রদেশের এই তরুণ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ মে ২০১৮ ০৪:০৩
Share:

ছবি: সংগৃহীত।

শিবম মাভির প্রতিভায় মুগ্ধ ব্রেট লি। অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা পেসার কলকাতা নাইট রাইডার্সের এই তরুণ বোলারকে অদূর ভবিষ্যতে ভারতীয় দলে দেখতে পাচ্ছেন। আন্তর্জাতিক ক্রিকেটে মাভির নির্ভরযোগ্য বোলার হয়ে ওঠার সম্ভাবনা প্রবল।

Advertisement

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী ভারতীয় দলে ছিলেন মাভি। বিশ্বকাপের মতো আইপিএলেও ভাল বোলিং করছেন তিনি। সাত ম্যাচে মাত্র তিন উইকেট পেলেও নিজেকে ক্রমশ কেকেআর দলে কার্যকরী করে তুলছেন উত্তর প্রদেশের এই তরুণ। তাঁর বোলিং দেখে মুগ্ধ ব্রেট লি-র মতো দুনিয়া কাঁপানো পেসারও। তিনি বলেছেন, ‘‘উন্নতি করার জন্য মাভির সব কিছুই আছে। ওর বোলিং অ্যাকশন খুব সুন্দর। ও পরিপূর্ণ এক বোলার। তবে ওর আত্মবিশ্বাস বজায় রেখে খেলাটা খুব জরুরি। ক্রিকেট উপভোগ করতে হবে ওকে। ও অবশ্য তা-ই করছে। আর ও মাঠে কী করছে বা কী করতে হবে ওকে, তা খুব ভাল করেই জানে। ভারতীয় বোলিংয়ের ভবিষ্যৎ তারকা হয়ে ওঠার সব রকম উপাদানই ওর মধ্যে রয়েছে।’’ তাঁর সেরা সময়ে বিশ্বের তাবড় ব্যাটসম্যানদের সমস্যায় ফেলা লি এর আগেও অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে মাভিকে দেখে তাঁর প্রশংসা করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন