মনোজকে অন্ধকারে রেখে দল বাংলার

সিএবি-র যুগ্মসচিব অভিষেক ডালমিয়া  বলেন, ‘‘কোচের সঙ্গে মনোজের কথা হয়েছে। কিন্তু দল নির্বাচনের সময় কথা বলা হয়নি।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০১৮ ০৪:৩৮
Share:

সিএবি-তে নির্বাচন ঘিরে ইডেন ক্লাব হাউসে উত্তাপ কমার সম্ভাবনা কম। —ফাইল চিত্র।

অধিনায়ক মনোজ তিওয়ারির সঙ্গে কথা না বলেই বাংলার রঞ্জি ট্রফি দল ঘোষণা করা হল শুক্রবার। দেওধর ট্রফি খেলার জন্য দিল্লিতে রয়েছেন মনোজ। বৈঠকের দিন দু’য়েক আগে সিএবি-র পক্ষে জানানো হয়েছিল ফোন করে তাঁর পরামর্শ নেওয়া হবে দলগঠনের বৈঠকে। অথচ তা হয়নি।

Advertisement

যা শুক্রবার স্বীকার করে নিয়ে সিএবি-র যুগ্মসচিব অভিষেক ডালমিয়া বলেন, ‘‘কোচের সঙ্গে মনোজের কথা হয়েছে। কিন্তু দল নির্বাচনের সময় কথা বলা হয়নি।’’ বাংলার কোচ সাইরাজ বাহুতুলের সঙ্গে মনোজের কথা হলেও সেটা দল নির্বাচনী বৈঠকের পরে। তাই অধিনায়কের সঙ্গে যে পরামর্শ করা হয়নি, তা মোটামুটি নিশ্চিত ভাবেই বলে দেওয়া যায়। মনোজকে যোগাযোগ করা হলে তিনি জানিয়ে দেন, দল কী হয়েছে, তা জানেনই না। শুক্রবার সিএবি-তে শুধুমাত্র প্রথম ম্যাচের দল ঘোষণা করা হল। হিমাচল প্রদেশের বিরুদ্ধে আমতারে ১৬ জনকে নিয়ে যাওয়া হচ্ছে। দলে নতুন মুখ তরুণ লেগস্পিনার প্রয়াস রায়বর্মণ ও শাহবাজ আহমেদ। রাখা হয়নি বাঁ হাতি পেসার কণিষ্ক শেঠকে। তাঁর পরিবর্তে জায়গা পেয়েছেন মুকেশ কুমার।

বাংলা দল: মনোজ তিওয়ারি (অধিনায়ক), সুদীপ চট্টোপাধ্যায় (সহ-অধিনায়ক), অশোক ডিন্ডা, অনুষ্টুপ মজুমদার, শ্রীবৎস গোস্বামী, অভিমন্যু ঈশ্বরন, অভিষেক রামন, কৌশিক ঘোষ, বি অমিত, মুকেশ কুমার, ঈশান পোড়েল, প্রদীপ্ত প্রামাণিক, আমির গনি, প্রয়াস রায়বর্মণ, সৌরভ কুমার সিংহ, শাহবাজ আহমেদ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন